'নাক কাটিয়ে' বাড়ি ফিরলেন সারা, ক্ষমা চাইলেন Saif-Amrita-র কাছে

 সারার কাণ্ডে বেজায় উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 4, 2021, 05:00 PM IST
'নাক কাটিয়ে' বাড়ি ফিরলেন সারা, ক্ষমা চাইলেন Saif-Amrita-র কাছে

নিজস্ব প্রতিবেদন : নাক কেটে এক্কেবারে রক্তারক্তি কাণ্ড ঘটিয়ে বসলেন সইফ-অমৃতা কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। যা দেখে বেজায় উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সারার কীর্তি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ সইফ-অমৃতা কন্যা সারা আলি খান (Sara Ali Khan)। মাঝে মধ্যেই মজা করে বিভিন্ন ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় সারাকে। মঙ্গলবার সারা তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেন 'নক নক, হুজ দেয়ার ভিডিয়ো'। যেখানে দেখা যায়, সারার নাকের উপর সারা পট্টি লাগানো। আর তা সরাতে দেখা গেল তাঁর নাক ফেটে রক্ত ঝড়ছে। ভিডিয়ো শেয়ার করে কিছু মজা করেই সারা বলেন, 'দুঃখিত আম্মা ও আব্বা আমি নাক কাটিয়ে ফেলেছি।' মজা করে সারা এখানে নাক কাটানো বলতে দ্ব্যর্থ অর্থে ব্যবহার করেছেন, এক নাক কাটানোর অর্থ সম্মানহানি আর অন্যদিকে বাস্তবেই নাক কাটিয়ে ফেলেছেন তিনি।

আরও পড়ুন-তরুণ কুমারের নাতবৌ ত্বরিতাকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে বিতাড়িত Madan Mitra!

সারার পোস্ট করা এই ভিডিয়োটি ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। সকলের প্রায় একই প্রশ্ন কী করে এমন কাণ্ড ঘটিয়েছেন সারা (Sara Ali Khan)? অনুরাগীরা সারাকে নিজের যত্ন নেওয়ার পরামর্শ দিয়েছে। তবে নাহ, সারার নাক কীভাবে কাটলো, তা অবশ্য খোলসা করেননি সইফ-অমৃতা কন্যা।

প্রসঙ্গত, গত মার্চে আনন্দ এল রাই পরিচালিত 'আতরাঙ্গী রে'-র শ্যুটিং করেছেন সারা। যেখানে ধনুশ ও অক্ষয় কুমারের সঙ্গে দেখা যাবে সারাকে। আনন্দ এল রাই-র 'নখরেওয়ালি'-তেও কাজ করার কথা সইফ কন্যার।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.