রকস্টার রাসমণি! দ্বিতিপ্রিয়ার 'কলঙ্কিনি রাধা' ভাইরাল হল ফেসবুকে

রাধারমণ দত্ত রচিত ‘কলঙ্কিনী রাধা’ গানটি গেয়েই বিপাকে পড়েছেন টেলি তারকা।

Updated By: Dec 27, 2018, 04:36 PM IST
রকস্টার রাসমণি! দ্বিতিপ্রিয়ার 'কলঙ্কিনি রাধা' ভাইরাল হল ফেসবুকে

নিজস্ব প্রতিবেদন: এমনটা কি হওয়ার কথা ছিল? হয়ত না। বাংলা টেলি দুনিয়ায় যে মেগার টিআরপি সবার শীর্ষে, যে অভিনেত্রী মা কাকিমাদের নয়নের মণি হয়ে উঠেছেন, সেই তাকে নিয়েই কি না হাসি ঠাট্টা হচ্ছে। সেটাও আবার সোশ্যাল মিডিয়ায়। এর আগেও ফেসবুকে ট্রোলড হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’-র দ্বিতিপ্রিয়া রায়। সেবার ধারাবাহিকে তার বলা সংলাপ ‘তুমি এয়েচো’ নিয়ে একাধিক মিম তৈরি হয়েছিল। সেগুলো সোশ্যালে পোস্টে সময়ে অসময়ে অভিনেত্রীকে ট্রোলের শিকার হতে হয়েছে। যদিও দ্বিতিপ্রিয়া তাতে কর্ণপাত করেননি। বরং নির্বিকার থেকেই তার প্রতিবাদ করেছে দ্বিতিপ্রিয়া।

আরও পড়ুন- মাধ্যমিকে ভালো ফল, এবার 'রানি রাসমণি' কোন স্কুলে ভর্তি হল জানেন?

কিন্তু এবারের ঘটনাটা সম্পূর্ণ আলাদা। অভিনেত্রীর গায়কি নিয়েই মশকরা চলছে ফেসবুকে। গত রবিবার উত্তর ২৪ পরগণার পানিহাটি উত্সবে অতিথি হিসাবে হাজির ছিলেন দ্বিতিপ্রিয়া। সেখানে ‘রানি রাসমণি’-র জনপ্রিয়তার জন্য দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এরপরই উদ্যোক্তাদের অনুরোধে গান গাইতে হয় অভিনেত্রীকে। সেই গান পানিহাটি উত্সব কমিটি YouTube-এ আপলোড করতেই শুরু হয়েছে মশকরা। YouTube থেকে গান এখন ছড়িয়ে পড়েছে ফেসবুকে। 

আরও পড়ুন- ​​বাবার ক্যান্সার, ১৫ বছরেই সংসারের জোয়াল 'রানি রাসমণি'র কাঁধে

রাধারমণ দত্ত রচিত ‘কলঙ্কিনী রাধা’ গানটি গেয়েই বিপাকে পড়েছেন টেলি তারকা। দ্বিতিপ্রিয়ার ওই গানে পানিহাটির জনতা তারিয়ে তারিয়ে উপভোগ করলেও ফেসবুক জনতার তা মোটেও পছন্দ হয়নি। বিশেষ করে কিছু জনপ্রিয় পেইজের অ্যাডমিন তো রাসমণির ভাষায় দ্বিতিপ্রিয়াকে কটাক্ষ করেছেন। সবার মুখে একটাই কথা, 'রক্কে করো রগুবীর'।

.