Koushani Mukherjee: ‘ওকে কেউ আটকাও!’, মঞ্চে ‘বেসুরো গান’, নেটপাড়ায় তুমুলু ট্রোলড কৌশানী...

Koushani Mukherjee: কিছুদিন আগেই জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল কৌশানী মুখোপাধ্যায়কে। বনি সেনগুপ্ত ও মদন মিত্রের সঙ্গে এদিন সকালে দক্ষিনেশ্বরে পুজো দেন অভিনেত্রী। রাতে একটি এক রেস্তোরাঁয় বনি ও বাবা-মার সঙ্গে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানেই সাংবাদিকদের সামনে কৌশানির বাবা স্পষ্ট বলেন, ‘২০২৪ সালেই ওদের বিয়েটা হবে’। 

Updated By: May 21, 2023, 06:34 PM IST
Koushani Mukherjee: ‘ওকে কেউ আটকাও!’, মঞ্চে ‘বেসুরো গান’, নেটপাড়ায় তুমুলু ট্রোলড কৌশানী...

Koushani Mukherjee, Viral Video, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেতা অভিনেত্রীরা বরাবরই শহরে ও গ্রামাঞ্চলের নানা স্টেজ শোয়ে অংশগ্রহণ করেন, তার মধ্যে ইয়ং স্টারেদের দেখা যায় কলেজ ফেস্টেও। কোথাও মঞ্চে উঠে তারকারা নাচেন কোথাও আবার শোনান গান। সেরকমই একটি কলেজ ফেস্টে গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের মুখে অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। ঝড়ে গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।

আরও পড়ুন- Prosenjit Chatterjee| Srabanti: সুখবর! কান চলচ্চিত্র উৎসবের দরবারে প্রসেনজিৎ-শ্রাবন্তী অভিনীত ‘দেবী চৌধুরানী’

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কৌশানীর একটি ভিডিয়ো। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে কৌশানীর পরনে কালো ও সিলভার কাজের জাম্পস্যুট, চোখে রোদচশমা। কোনও এক কলেজের অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়েই জনপ্রিয় গান  ‘তেরে বিনা কিক মুঝে মিলতি নেহি’ গাইতে শুরু করেন নায়িকা। সেই গান শুনেই কটাক্ষের ঝড় নেটপাড়ায়। তবে শুধু কৌশানী নয়, এই গানে স্টেজেই উদ্দাম নাচতে দেখা যায় সাদা শার্ট পরা এক ব্যক্তি। নেটপাড়ায় তিনিও নজর কাড়েন সকলের। তারপরেই শুরু হয় ট্রোলের বন্যা।

এক নেটিজেন লেখেন, ‘আসল গানটা কি ছিল কেউ বলবে’। আরেক ব্যক্তি গানকে কবিতা বলে কটাক্ষ করেন। তিনি লেখেন, ‘কবিতাটা কার লেখা?’ কেউ লেখেন, ‘কান ব্যথা করছে’। কেউ আবার লিখেছেন, ‘এতোদিন জানতাম আমি মনে হয় গান পারি না। কিন্তু এখন মনে হচ্ছে আমি খুব ভালো গান পারি।’ এক ব্যক্তি আবার বনির প্রসঙ্গ টেনে লেখেন, ‘এরকম কনফিডেন্স থাকলে আজ আমিও ওয়ান অফ দ্য লিডিং মোস্ট হিরো হতাম’। তবে এখানেই শেষ নয়, এরপরে কৌশানী গাইতে শুরু করে লুঙ্গি ডান্স।

আরও পড়ুন- TV Actress Death: শ্যুটিং থেকে ফেরার পথে দুর্ঘটনা, মৃত্যু টেলি অভিনেত্রী সুচন্দ্রার!

 

লুঙ্গি ডান্স শুনে এক নেটিজেন লেখেন, ‘এবার বুঝলাম লিডিং মোস্ট হিরো-কে কেন এত পছন্দ। একেবারে রব নে বানা দি জোড়ি।’  কেউ আবার লেখেন, ‘গান শুনলে মানুষের মন ভালো হয়, এই গান শুনলে হার্ট অ্যাটাক হবে।’তবে কেউ কেউ ট্রোলের বিরোধীতাও করে লিখেছেন, ‘এরা অভিনেতা, গায়ক নয়’। তবে সবমিলিয়ে কৌশানীর গানে জেরবার নেটপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.