Lokkhi Chele : 'লক্ষ্মী ছেলে' ঠিক কতটা লক্ষ্মী? দেখুন...

ফাঁকা একটি ঘুরন্ত দোলনা, লক্ষ্মী পুজোর শঙ্খ ধ্বনি, স্ক্রিনে একটি এক্সরে প্লেটে ফুটে উঠছে ৪ টি হাত, আর তার পরের দৃশ্য ছৌ নাচ, বৃহস্পতিবার মুক্তি পাওয়া 'লক্ষ্মী ছেলে' (Lokkhi Chele)র টিজারে উঠে এল এমনই কিছু টুকরো মুহূর্তের মেলবন্ধন। তবে এত কিছুর মধ্য়ে নজরে এল একটি ছেলের মৃতদেহকে টেনে নিয়ে যাওয়ার দৃশ্য, যাঁর পা দুটি রক্ত মাখা। সবশেষে ফুটে উঠল কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) পরিচালিত ছবির নাম 'লক্ষ্মী ছেলে'। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 30, 2022, 03:32 PM IST
Lokkhi Chele : 'লক্ষ্মী ছেলে' ঠিক কতটা লক্ষ্মী? দেখুন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফাঁকা একটি ঘুরন্ত দোলনা, লক্ষ্মী পুজোর শঙ্খ ধ্বনি, স্ক্রিনে একটি এক্সরে প্লেটে ফুটে উঠছে ৪ টি হাত, আর তার পরের দৃশ্য ছৌ নাচ, বৃহস্পতিবার মুক্তি পাওয়া 'লক্ষ্মী ছেলে' (Lokkhi Chele)র টিজারে উঠে এল এমনই কিছু টুকরো মুহূর্তের মেলবন্ধন। তবে এত কিছুর মধ্য়ে নজরে এল একটি ছেলের মৃতদেহকে টেনে নিয়ে যাওয়ার দৃশ্য, যাঁর পা দুটি রক্ত মাখা। সবশেষে ফুটে উঠল কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly) পরিচালিত ছবির নাম 'লক্ষ্মী ছেলে'। 

প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশনের তরফে লক্ষ্মীবারে মুক্তি দেওয়া হয়েছে 'লক্ষ্মী ছেলে'র টিজার। যেটি দেখার পর ছবিটি ঘিরে সিনেমাপ্রেমীদের কৌতুহল খুব স্বাভাবিকভাবেই অনেক অংশে বেড়ে গিয়েছে। প্রযোজনা সংস্থার ফেসবুক হ্যান্ডেলে টিজারের ক্যাপশানে লেখা হয়েছে, 'লক্ষ্মী ছেলে আসছে একরাশ বদলে দেওয়ার স্বপ্ন আর স্পর্ধা নিয়ে...। আগামী ২৫শে অগস্ট হবে লক্ষ্মী দর্শন...। অফিসিয়াল ট্রেলার মুক্তি আসছে ৩০শে জুলাই।'

আরও পড়ুন-প্রেম চোপড়া প্রয়াত! ফোন শোকাহত রাকেশের...

এর আগে লক্ষী ছেলের পোস্টারে এক ছোট্ট শিশু কন্যাকে কোলে নিয়ে দেখা মিলেছিল উজানের। শিশু কন্যাটির ৪টি হাত। আর উজানের চোখে মুখে ছিল চিন্তার ছাপ, মুখে একাধিক কাটার দাগ। তাঁর চুল ছিল এক্কেবারে ছোট ছোট করে কাটা। তবে 'লক্ষ্মী ছেলে'র পোস্টারে সবথেকে বেশি নজর কেড়েছিল উজান গঙ্গোপাধ্যায়ের কোলের শিশু কন্যাটি। বোঝা গিয়েছিল তাঁকে ঘিরেই লুকিয়ে রয়েছে গল্পের টুইস্ট। পোস্টার থেকে জানা গিয়েছিল সত্য ঘটনা অবলম্বনেই তৈরি ছবির গল্প। সম্প্রতি ডক্টর'স ডেতে প্রযোজনা সংস্থার তরফে ছবি মুক্তির দিন ঘোষণার করে জানানো হয়, 'লক্ষ্মী ছেলে' মানবজাতির উন্নতির জন্য তিনজন ডাক্তারের প্রায় সবকিছু বিসর্জন দেওয়ার গল্প বলবে।

আরও পড়ুন-'রণবীরকে নগ্ন দেখে কোথাও আমার নারীত্ব অপমানিত হয়নি...'

প্রসঙ্গত, বহুদিন ধরে আটকে রয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় (Koushik Ganguly)-এর ছবি 'লক্ষ্মী ছেলে'। অছবির কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়। 'লক্ষ্মী ছেলে' মুক্তি পাবে আগামী ২৬ অগস্ট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.