সারাকে 'লাজলজ্জাহীন' বলে অশ্লীল আক্রমণ কমল আর খানের!

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 12, 2020, 01:09 PM IST
সারাকে 'লাজলজ্জাহীন' বলে অশ্লীল আক্রমণ কমল আর খানের!

নিজস্ব প্রতিবেদন : কখনও সুজিত সরকার কখনও দেবলিনা ভট্টাচার্য কিংবা বলিউডের অন্য কোনও সেলেব, এক এক সময় এক একজনকে নিয়ে কটাক্ষ আবং আক্রমণ করায় সিদ্ধহস্ত কমল আর খান। এবার সইফ আলি কানের মেয়ে সারা আলি খানের বিরুদ্ধে কটাক্ষ করলেন কেআরকে।

আমেরিকার কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েডের মৃত্যু নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সরব হন 'কেদারনাথ' অভিনেত্রী সারা আলি খান। 'ব্ল্যাক তাইভস ম্যাটার' বলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন সইফ-কন্যা। আমেরিকা কৃষ্ণাঙ্গ খুন হোক কিংবা কেরলের পালাক্কডে অন্তঃসত্ত্বা হাতির মৃত্যু, একের পর এক সামাজিক বিষয় নিয়ে মুখ কুলতে শুরু করেন সারা। আর এখানেই কটাক্ষ করেন কেআরকে।

 

তিনি বলেন, আমেরিকায় কৃষ্ণাঙ্গ খুনের বিষয়ে প্রতিবাদ করতে পারেন সারা, হাতির মৃত্যু নিয়েও মুখ খুলতে পারেন কিন্তু পরিযায়ী শ্রমিকদের দুঃখ কষ্ট তাঁকে ভাবায় না। খালি পেটে মাইলের পর মাইল যখন হেঁটে যান পরিযায়ী শ্রমিকরা, তখন সারার কষ্ট হয় না বলে আক্রমণ করেন কমল আর খান। শুধু তাই নয়, এবার তো নিজের মধ্যে কিছু লাজলজ্জা নিয়ে আসুন বলেও আক্রমণ করেন কেআরকে। পাশাপাশি নিজের জীবন চালানোর জন্য কিছু লাজলজ্জার প্রয়োজন আছে বলেও সইফ-কন্যাকে কটাক্ষ করেন কমল আর খান।

যদিও সারা আলি খান-কে এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি।

.