'বম বম ভোলে' বলে গলা ছাড়লেন অক্ষয়, 'লক্ষ্মীর' গানে গায়ে কাঁটা দেবে, দেখুন

লাল শাড়িতে দেখা মেলে অক্ষয় কুমারের 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 3, 2020, 07:53 PM IST
'বম বম ভোলে' বলে গলা ছাড়লেন অক্ষয়, 'লক্ষ্মীর' গানে গায়ে কাঁটা দেবে, দেখুন
অক্ষয় কুমার

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পেল 'লক্ষ্মী'-র প্রথম গান 'বম ভোলে'। যেখানে এক নতুন অবতারে দেখা মিলল অক্ষয় কুমারের। লাল রঙের শাড়ি পরে ত্রিশূল হাতে নিয়ে অক্ষয় কুমার যখন বম ভোলে বলে গলা ছাড়েন, তা শুনলে গায়ে কাঁটা দেবে আপনারও।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

শিব এবং পার্বতীর মিলিত রূপ (আদিপুরুষ)-এর একটি মূর্তির সামনে বম বম ভোলে বলে নাচতে দেখা যায় অক্ষয় কুমারকে। লক্ষ্মী-তে অক্ষয় কুমারের চরিত্রকে যেভাবে আঁকা হয়েছে, তার জেরে অভিনেতার মধ্যে প্রকাশ পেয়েছে এক নতুন অভিনয় শৈলীর। ফলে অক্ষয় কুমারের ওই রূপ দেখলে অন্যরকম মনে হচ্ছে বলেই মত প্রকাশ করেন তাঁর অনুরাগীরা।

দেখুন...

 

প্রসঙ্গত পরিচালক রাঘব লরেন্সের দক্ষিণী সিনেমা কাঞ্চনা-র অনুকরণে তৈরি হয়েছে লক্ষ্মী। দক্ষিণী সিনেমাটি দর্শকদের কাছে প্রশংসা পেয়ে আসছে বহু বছর ধরে। ফলে কাঞ্চনার পর আসে কাঞ্চনা টু-ও। দক্ষিণের জনপ্রিয় সিনেমার অনুকরণে তৈরি লক্ষ্মী দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে, এখন সেটাই দেখার।

প্রথমে এই সিনেমার নাম লক্ষ্মী বম্ব রাখা হলেও, পরে তা পালটে করা হয় লক্ষ্মী। লক্ষ্মী বম্ব নাম হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে, সেই অভিযোগেই বিভিন্ন সংগঠনের তরফে শুরু হয় বিক্ষোভ। ফলে পালটে দেওয়া হয় অক্ষয় কুমারের এই সিনেমার নাম। আক্কির সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন কিয়ারা আডবাণী।

.