Leena Gangopadhyay: "আমি রেসে নেই, ভাল কাজ করতে চাই", হঠাৎ কোন প্রতিযোগিতার কথা বললেন লীনা গঙ্গোপাধ্য়ায়?

বৃহস্পতিবারের রিপোর্ট কার্ডে চোখ রাখলে দেখা যাচ্ছে, এবারও প্রথম স্থানে রয়েছে ঋদ্ধি আর খড়ির সিরিয়াল। তাঁদের 'টক-ঝাল-মিষ্টি' সম্পর্কের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন দর্শকরা। বরং গত সপ্তাহের থেকে রেটিং বেশ কয়েক পয়েন্ট বাড়িয়েছে ধারাবাহিকটি।

Reported By: তনুজিৎ দাস | Updated By: May 26, 2022, 10:08 PM IST
Leena Gangopadhyay: "আমি রেসে নেই, ভাল কাজ করতে চাই", হঠাৎ কোন প্রতিযোগিতার কথা বললেন লীনা গঙ্গোপাধ্য়ায়?

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার মানেই বাংলা ধারাবাহিকগুলোর পরীক্ষার ফলাফল আসার দিন। সপ্তাহভর কোন ধারাবাহিক দর্শকদের মন কাড়লেন, কাদের অভিনয়ে একটু দুঃখ পেলেন দর্শকরা বা কোন জুটির রসায়ন তাক লাগাল। লক্ষ্মীবারে দর্শকদের মনের সেই রিপোর্ট কার্ডই হাতে পায় ধারাবাহিকগুলো। 

গত কয়েক সপ্তাহ ধরেই প্রথম স্থানে রয়েছে 'গাঁটছড়া'। বৃহস্পতিবারে রিপোর্ট কার্ডে চোখ রাখলে দেখা যাচ্ছে, এবারও প্রথম স্থানে রয়েছে ঋদ্ধি আর খড়ির সিরিয়াল। তাঁদের 'টক-ঝাল-মিষ্টি' সম্পর্কের স্বাদ চেটেপুটে উপভোগ করেছেন দর্শকরা। বরং গত সপ্তাহ থেকে বেশ কয়েক ধাপ রেটিং বাড়িয়েছে ধারাবাহিকটি। গত সপ্তাহের মতো এবার দ্বিতীয় স্থানে রয়েছে 'মিঠাই'।

এ সপ্তাহের টিআরপি রেটিংয়ে তৃতীয় স্থানে রয়েছে 'ধূলোকণা'। ফুলঝুড়ি-লালনের মান-অভিমানের পালা একটু কম পছন্দ করেছেন দর্শকরা। ২৮ এপ্রিল যে টিআরপি রেটিংয়ের তালিকা এসেছিল তাতে প্রথমস্থান দখল করেছিল 'ধূলোকণা'। তবে ধীরে ধীরে 'গাঁটছড়া' এবং 'মিঠাই'-এর সঙ্গে প্রতিযোগিতায় পিছিয়ে পড়তে থাকে এই ধারাবাহিক। 

এই বিষয়ে কী বলছেন, এই ধারাবাহিকের চিত্রনাট্যকার তথা সৃজনশীল পরিচালক লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)? Zee ২৪ ঘণ্টাকে ফোনে তিনি বলেন, "আমি সত্যি কিছু দেখি না। প্রথম হলেও দেখি না, পিছিয়ে পড়লেও দেখি না। আমি কেবল ভাল কাজ করতে চাই। আমি প্রতিযোগিতায় নেই, রেসে নেই।"

'ধূলোকণা' ছাড়াও 'খড়কুটো', 'গুড্ডি'-সহ আরও একাধিক ধারাবাহিকের সঙ্গেও যুক্ত রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Gangopadhyay)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.