Madhabi Mukherjee: অসুস্থ মাধবী মুখোপাধ্যায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

Madhabi Mukherjee: ফের অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। সম্প্রতি দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় মৃণাল সেনের ১০০তম জন্মদিনের আয়োজন করা হয়েছিল। সেখানে গিয়েই আচমকা অসুস্থ বোধ করেন তিনি। শোনা গিয়েছিল, তাঁকে হাসপাতালে ভর্তি করা হতে পারে, কিন্তু সেই পরিস্থিতি আসেনি আর এখন তিনি মেয়ের বাড়িতে রয়েছেন।

Updated By: Feb 1, 2024, 02:19 PM IST
Madhabi Mukherjee: অসুস্থ মাধবী মুখোপাধ্যায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত জুলাইয়েই হাসপাতালে ভর্তি হয়েছিলেন মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। জানা যাচ্ছে ফের গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী।  সর্দি, কাশি, জ্বর রয়েছে তাঁর। বর্তমানে লেক গার্ডেন্সে তিনি তাঁর মেয়ের বাড়িতে রয়েছেন। জানা যাচ্ছে,দক্ষিণ কলকাতার ঢাকুরিয়া এলাকায় মৃণাল সেনের ১০০তম জন্মদিনের আয়োজন করা হয়েছিল। সেখানে আমন্ত্রিত ছিলেন মিঠুন চক্রবর্তী ও মাধবী মুখোপাধ্যায়। মিঠুন চক্রবর্তী আসতে না পারলেও মাধবী মুখোপাধ্যায় যান। সেখানে গিয়েই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

আরও পড়ুন-  Shastri: ‘শাস্ত্রী’য় মতে ১৬ বছর পর জুটি বাঁধলেন মিঠুন-দেবশ্রী!

অনুষ্ঠানটি হয়েছিল একটি খোলা মাঠের মত জায়গায়। মাথার উপর ছাওনি নেই, হুহু করে ঠাণ্ডা হাওয়া। এই অবস্থায় হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। শোনা গিয়েছিল, তাঁকে হাসপাতালে ভর্তি করা হতে পারে, কিন্তু সেই পরিস্থিতি আসেনি আর এখন তিনি মেয়ের বাড়িতে রয়েছেন। গত সোমবার আন্তর্জাতিক কলকাতা বইমেলায় মাধবী মুখোপাধ্যায়ের জীবনী প্রকাশ করলেন লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়। সেদিনই বইমেলায় উপস্থিত থাকতে পারেননি তিনি। শোনা গিয়েছিল তিনি অসুস্থ আর সেই কারণেই তিনি উপস্থিত থাকতে পারেননি। 

গত জুলাই মাসে সেলুলাইটিসের চিকিৎসা করাতে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। গত ২১ তারিখ থেকে শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। জেনারেল ওয়ার্ডে থাকাকালীন অবস্থার অবনতি হয় তাঁর। সেই কারণেই ক্রিটিক্যাল ইউনিটে স্থানান্তর করা হয় তাঁকে। তবে ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন। 

আরও পড়ুন- Soumitrisha Kundoo: তেতো খবর! হাসপাতালের বেডে আহত মিঠাই...

কিছুমাস আগে আচমকাই অভিনেত্রীর দুই পা জুড়ে ব়্যাশ বেরিয়েছিল। যা দেখে প্রথমে অ্যালার্জিই ভাবেন তাঁরা। এরপরেই চিকিৎসকের পরামর্শ নেওয়া হয়। হাসপাতালে ভর্তি হন অশীতিপর অভিনেত্রী। টেস্টের পর জানা যায় তিনি সেলুলাইটিসে আক্রান্ত। এরপরেই তাঁর চিকিৎসা শুরু হয়। তবে বর্তমানে সেই রোগ থেকে আপাতত ভালো আছেন। কিন্তু কয়েক মাসের মধ্যেই সর্দি কাশিতে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.