ডেটে যাচ্ছেন মধুমিতা, কাকে 'টাচ' করতে বললেন নায়িকা? প্রশ্ন নেটিজেনদের

কার প্রেমে মজলেন 'চিনি', সাজ কিছুতেই পছন্দ হচ্ছে না তাঁর

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 2, 2021, 08:13 PM IST
ডেটে যাচ্ছেন মধুমিতা, কাকে 'টাচ' করতে বললেন নায়িকা? প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: টলিউডের সুপারহট নায়িকা। নিত্য নতুন ছবি পোস্ট করে মাতিয়ে রাখেন ফ্যানদের। জেনওয়াইদের ক্রাশ ও বটে। আন্দাজ করতে পারলেন না তো কার কথা বলছি? হিন্ট দিচ্ছি, 'চিনি'-র মতই মিষ্টি তিনি। হ্যা ঠিকই ধরেছেন। মধুমিতা সরকার (Madhumita Sarcar)। মনের আনন্দে দিন কাটাচ্ছেন মিষ্টি এই নায়িকা।

আরও পড়ুন: 'রাণীমা'-র জার্নি শেষ, 'রাণী রাসমণি'-র অন্তিমপর্বের শুটিংয়ে আবেগপ্রবণ দিতিপ্রিয়া

ডেট এ যাচ্ছেন মধুমিতা (Madhumita Sarcar)। তৈরি হতে গিয়েই ঘটল বিপত্তি। কোনও পোশাকই পছন্দ হচ্ছে না তাঁর। কী পরবেন ভেবেই পাচ্ছেন না নায়িকা। একটার পর একটা পোশাক পরখ করে দেখছেন অভিনেতা। তা নিয়েই করে ফেললেন রিল শুট। হট প্যান্ট-টপ থেকে শুরু করে নি লেন্থ ড্রেস, সবকিছুই রয়েছে তাঁর ওয়াড্রবে। তবুও মনের মত কোনওটাই নয়। 

 

অগত্য়া রিল শুট করলেন নায়িকা। বিভিন্ন মেকআপও ট্রাই করলেন। ব্য়াকগ্রাউন্ডে চলছে 'যারা যারা টাচ মি টাচ মি' গান। নায়িকার মন যে উড়ু উড়ু তা শেষ কয়েকটি পোস্ট দেখেই বোঝা যাচ্ছে। 'রেহনা হ্যায় তেরে দিল মে' ছবির গানের সঙ্গে তাঁর মর্নিং ভাইবস পোস্ট করেছিলেন বৃহস্পতিবার। এবার ডেটে যাওয়ার কথা লিখলেন ইনস্টাগ্রামে। কার প্রেমে ডুবে রয়েছেন অভিনেত্রী, প্রশ্ন নেটিজেনদের। কার সঙ্গে ডেটে যাচ্ছেন, কমেন্ট বক্সে ভেসে উঠেছে সেই কথাও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.