Madhumita Sarcar| Vikram Chatterjee: সোশ্যাল মিডিয়ায় মধুমিতা দিলেন সুখবর, শুভেচ্ছায় বিক্রম লিখলেন...

Madhumita Sarcar| Vikram Chatterjee: ভিডিয়োর কমেন্ট বক্সে মধুমিতাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। মধুমিতাকে শুভেচ্ছা জানিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শুভেচ্ছা, দারুণ দেখতে’।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 5, 2022, 05:41 PM IST
Madhumita Sarcar| Vikram Chatterjee: সোশ্যাল মিডিয়ায় মধুমিতা দিলেন সুখবর, শুভেচ্ছায় বিক্রম লিখলেন...

Madhumita Sarcar| Vikram Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডের এই মুহূর্তের অন্যতম ব্যস্ত অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি, ওয়েব সিরিজ থেকে মিউজিক ভিডিয়ো নায়িকার সর্বত্র বিচরণ। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘কুলের আচার’। ছবির বিষয় থেকে শুরু করে মধুমিতা ও বিক্রমের রসায়ন। এই ছবির প্রচারের সময় বিক্রমের সঙ্গে মধুমিতার সম্পর্ক নিয়েও নানা কানাঘুষো শোনা যায় তবে এই বিষয়ে মুখ খোলেননি দুজনের কেউই। এবার সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন অভিনেত্রী। নতুন গাড়ি কিনলেন মধুমিতা। সোশ্যাল মিডিয়ায় সেই গাড়ি কেনার ও খবর শেয়ার করেন অভিনেত্রী। তাঁর মুখ দেখেই বোঝা যাচ্ছে, বেজায় খুশি তিনি।

আরও পড়ুন- Aindrila Sharma: এখনও ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, তাঁকে বদলে নয়া অভিনেত্রীকে নিয়ে শ্যুটিং শুরু গোয়ায়

বিএমডব্লু এম থ্রি কিনেছেন মধুমিতা। পেট্রল চালিত এই সেডানটি অভিনেত্রী কিনেছেন ৩ নভেম্বর। বিলাসবহুল এই গাড়ির রঙ গাঢ় নীল। ভিডিয়োতে দেখা যায় গাড়ি কিনতে একাই গিয়েছিলেন নায়িকা। তাঁর পরনে ছিল কালো রঙের ক্যাজুয়াল জিম ওয়্যার। শোরুমে তাঁর হাতে ফুলের তোড়া তুলে দেওয়া হয়। সেলিব্রেশনে খোলা হয় শ্যাম্পেনও। তবে গাড়ি নিয়ে মধুমিতা সোজা হাজির মন্দিরে। গাড়ির পুজো করিয়ে, নিজের হাতেই ফাটালেন নারকেল। গাড়ির দাম ১ কোটি ৪৪ লক্ষ টাকা। তবে গাড়িটি রেজিস্টার হয়েছে মধুমিতা চক্রবর্তীর নামে।

আরও পড়ুন- Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর গাড়িতে এলোপাথাড়ি ইটবৃষ্টি...

ভিডিয়োর কমেন্ট বক্সে মধুমিতাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর অনুরাগীরা। যেহেতু ক্যাপশনে শুধুমাত্র লাভ ইমোজি দিয়েছেন নায়িকা, তাই কমেন্টে অনেকেই ছবির মডেল নিয়েও নানা জিজ্ঞাসা করেছেন। মধুমিতাকে শুভেচ্ছা জানিয়েছেন বিক্রম চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শুভেচ্ছা, দারুণ দেখতে’। বিক্রমকে রিপ্লাইয়ে ভালোবাসা পাঠিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত কিছুদিন আগেই সোলো ট্রিপে মুসৌরী গিয়েছিলেন অভিনেত্রী। তাঁর একা একা ট্রেক করার ছবিতে মজেছিল নেটপাড়া। তবে এই প্রথম নয়, প্রায়ই সোলোট্রিপে যান তিনি। তাহলে এবার নতুন গাড়িতে কী সোলো রোডট্রিপে যাবেন তিনি? উৎসুক ফ্যানেদের মনে ঘুরছে প্রশ্ন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.