নাম থেকে 'খান' পদবি মুছে ফেললেন মালাইকা

 এবার সেটাও মুছে ফেললেন মালাইকা।

Updated By: Nov 30, 2018, 05:11 PM IST
 নাম থেকে 'খান' পদবি মুছে ফেললেন মালাইকা

নিজস্ব প্রতিবেদন: ১৭ বছরের বিবাহিত সম্পর্কে ভেঙে গিয়েছে। গত বছরই আইনি ভাবে বিচ্ছেদ হয়ে গিয়েছে মালাইকা অরোরা ও আরবাজ খান। তবে আলাদা হয়ে গেলেও নামের পাশ থেকে 'খান' পদবি অফিসিয়াল অ্যাকাউন্টে রেখেই দিয়েছিলেন সলমন খান পরিবারের প্রাক্তন বধূ। তবে এবার সেটাও মুছে ফেললেন মালাইকা।

২০১৭ সালে মালাইকা-আরবাজের বিবাহ-বিচ্ছেদের পর বদলে গিয়েছে অনেক কিছুই। আরবাজ খান প্রেম করছেন বিদেশি মডেল জর্জিয়া আন্ড্রেনির সঙ্গে আর মালাইকা নাকি প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরের কাছেই আবারও ফিরে গেছে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে, আগামী বছরই নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন মালাইকা-অর্জুন।  এমনকি বিয়ের পর একসঙ্গে থাকার জন্য মালাইকা-অর্জুন দুজনে মিলে লোখন্ডওয়ালায় একটি বাড়িও কিনেছেন বলে জানা গেছে। তবে এত কিছু এগিয়ে গেলেও নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে খান 'পদবি'টা এতোদিন জিইয়ে রেখেছিলেন মালাইকা। তবে এবার আর না, শেষপর্যন্ত 'খান' পদবিটা অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে মুছেই ফেললেন মালাইকা। আর এই পদবি মুছে ফেলার পর অর্জুনের সঙ্গে তাঁর বিয়ের জল্পনাটা আরও বেশি জোরালো হয়েছে। এতোদিন পর্যন্ত মালাইকার 'মালাইকা অরোরা খান অফিসিয়াল' নামেই সোশ্যাল অ্যাকাউন্ট ব্যবহার করতেন। এবার সেটা হল 'মালাইকা অরোরা অফিসিয়াল'।

আরও পড়ুন-ঘোড়ায় চড়তে জানো? বিদেশি 'দুলহা'কে প্রশ্ন প্রিয়াঙ্কার, নিক কী জবাব দিলেন জানেন?

প্রসঙ্গত, বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা, নেহা-অঙ্গদ, সোনাম-আনন্দ সকলেই বিয়ের পর সোশ্যাল সাইটে স্টেটাস পরিবর্তন করেছেন। 

সম্প্রতি, করণ জোহরের 'কফি উইথ করণ'- শোয়ে এসে তিনি যে 'সিঙ্গল' নন, সেকথা স্বীকার করে নিয়েছেন অর্জুন কাপুর। খুব শীঘ্রই প্রেমিকার সঙ্গে পরিবারের সম্মতি নিয়ে বিয়ে করতেও তাঁর কোনও আপত্তি নেই বলেও জানান। অন্যদিকে মালাইকা অরোরাও গলায় হারের সঙ্গে ঝুলিয়ে 'এ এম' লেখা লকেট পরে নেওয়ার পর জল্পনা শুরু হয় এই লকেটের 'এ' অর্থ অর্জুন ও 'এম' অর্থ মালাইকা।

আরও পড়ুন-গলায় গেরুয়া উত্তরীয়,কপালে টিপ, সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো 'দীপবীর'-এর, সঙ্গে পাড়ুকোন ও সিং পরিবার

আরও পড়ুন-মেয়ের বিয়ে, নিমন্ত্রণ জানাতে অম্বাজি মন্দিরে নীতা ও কোকিলাবেন আম্বানি

যদিও মালাইকা অর্জুন প্রেমের গুঞ্জন বি-টাউনে এই প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল । যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি। শুধুই তাই নয় সেসময় সলমলের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়। আর অর্পিতার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ান। যেকারণে ভেঙে পড়েছিলেন সলমনের আদরের বোন অর্পিতা। শুধু তাই নয় অর্জুন মালাইকার সম্পর্কের জন্য ফাটল ধরে আরবাজ-মালাইকার ১৮ বছরের বিবাহিত জীবনে। মালাইকার সঙ্গে ছেলের সম্পর্ক নিয়ে চিন্তায় ছিলেন অর্জুনের বাবা বনি কাপুরও। তিনি সেসময় অর্জুনকে মালাইকার থেকে দূরে থাকর পরামর্শ দেন। বনি কাপুরের আশঙ্কা ছিল মালাইকার সঙ্গে সম্পর্কে জড়ালে সলমনের খারাপ নজরে পড়তে পারেন অর্জুন, যা তাঁর কেরিয়ারের ভয়ানক ক্ষতি হতে পারে। বাবার কথায় অর্জুন-মালাইকার সঙ্গে মাঝে দূরত্ব তৈরি করলেও পরে ফের সেই সম্পর্ককেই স্বীকৃতি দিতে চলেছেন।

.