ঋষি কাপুরের মৃত্যুতে শোকবার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

সিনেমা জগতের একজন আইকনিক চরিত্র। বহুমুখী প্রতিভার অধিকারী। বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুতে শোকবার্তায় লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 30, 2020, 12:47 PM IST
ঋষি কাপুরের মৃত্যুতে শোকবার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

নিজস্ব প্রতিবেদন : সিনেমা জগতের একজন আইকনিক চরিত্র। বহুমুখী প্রতিভার অধিকারী। বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুতে শোকবার্তায় লিখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

১৫০টিরও বেশি চলচ্চিত্রে তাঁর গৌরবময় উপস্থিতির কথা স্মরণ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লিখেছেন, ''এমন খবরে আমি হতবাক এবং দুঃখিত। সিনেমার দুনিয়ার আইকনিক চরিত্র ও প্রতিভাবান মানুষ। জাতীয় পুরস্কারপ্রাপ্ত একজন অভিনেতা। ১৫০ টিরও বেশি ছবিতে তাঁর উজ্জ্বল উপস্থিতি। তিনি তাঁর অসুস্থতাকেও সেভাবে প্রকাশ্যে আসতে দেননি। তাঁর পরিবার, বন্ধু, ভক্ত সহ গোটা চলচ্চিত্র জগতের সমস্ত মানুষের প্রতি আমার সমবেদনা রইল।''

২০১৮ সালের সেপ্টেম্বর মাস থেকে তিনি নিউ ইয়র্কে ছিলেন, সেখানে তাঁর ক্যানসারের চিকিৎসা চলছিল। ২০১৯-এর সেপ্টেম্বর মাসে তিনি স্ত্রী নীতু কাপুরের সঙ্গে সুস্থ হয়ে দেশে ফিরে আসেন। তবে গত ফ্রেব্রুয়ারি মাসে দিদি রিমা জৈনের ছেলের বিয়েতে গিয়ে ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋষি কাপুর। তারপর থেকেই শরীর বিশেষ ভালো ছিল না অভিনেতার।

.