লকডাউনের জেরে আটকে হোটেলে, করোনা পরীক্ষা মনোজ বাজপেয়ীর

মনোজের সঙ্গে রয়েছেন অভিনেতা দীপক ডোবরিয়ালও

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 24, 2020, 11:06 AM IST
লকডাউনের জেরে আটকে হোটেলে, করোনা পরীক্ষা মনোজ বাজপেয়ীর

নিজস্ব প্রতিবেদন : মার্চের প্রথাম সপ্তাহে নৈনিতালে গিয়েছিলেন শ্যুটিংয়ের জন্য। লকডাউনের জেরে আপাতত সেখানেই আটকে পড়েছেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী এবং দীপক ডোবরিয়াল।

রিপোর্টে প্রকাশ, মার্চে উত্তরাখন্ডের নৈনিতালে হাজির হন মনোজ বাজপেয়ী, দীপক ডোবরিয়াল-সহ মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির একটি গোটা ইউনিট। শ্যুটিং চলাকালীনই প্রধানমন্ত্রী লকডাউন ঘোষণা করায়, মনোজ বাজপেয়ীদের নিয়ে আসা হয় রামগড়ে। আপাতত সেখানকারই একটি হোটেলে রয়েছেন মনোজরা। তবে উত্তরাখন্ডে শ্যুটিংয়ে যাওয়ার সময় স্ত্রী সাবানা এবং মেয়েকে সঙ্গে নিয়ে যান মনোজ। ফলে পরিবারের সঙ্গেই রামগড়ের একটি হোটেলে আপাতত দিন কাটছে মনোজ বাজপেয়ীর। অন্যদিকে, রামগড়ের হোটেলে একাই রয়েছেন অভিনেতা দীপক ডোবরিয়াল।

আরও পড়ুন : দিদির হয়ে কেন গলা ফাটাচ্ছেন? কঙ্গনার বিরুদ্ধে দায়ের অভিযোগ

জানা যাচ্ছে, মনোজ বাজপেয়ীদের যাতে কোনওরকমের অসুবিধা না হয়, তার তদারকি শুরু করেছেন সেখানকার স্বাস্থ্যমন্ত্রী। পাশাপাশি গত বুধবার মনোজ বাজপেয়ী এবং দীপক ডোবরিয়ালদের কাছে পাঠানো হয় চিকিতসক। করোনা পরীক্ষার জন্যই চিকিতসক পৌঁছে যান বলিউডের এই অভিনেতার কাছে। যদিও করোনা পরীক্ষা হলেও, অভিনেতা সুস্থ রয়েছেন বলেই খবর।

এ বিষয়ে মনোজ বাজপেয়ী বলেন, কোভিড ১৯ প্রতিরোধে অনবদ্য় কাজ করছেন চিকিতসক, নার্সরা। মানুষকে সুস্থ করে তোলার জন্য চিকিতসকরা যা করছেন, তা অনবদ্য বলেও মন্তব্য করেন মনোজ।

.