রাজের বিয়ের দিনই 'লালে লালেশ্বরী' মিমি

গত শনিবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই লাল গাউনে হাজির হয়েছিলেন মিমি। সেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন সুপারস্টার দেব। আজ সেই দিনেরই একটি ছবিই নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলিতে পোস্ট করেছেন মিমি।   

Updated By: Mar 6, 2018, 11:38 PM IST
রাজের বিয়ের দিনই 'লালে লালেশ্বরী' মিমি
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: মিমি-রাজ-শুভশ্রী, টলিউডের এই ত্রিকোণ প্রেমের কথা কার না জানা? সবাই জানে, একটা সময় সম্পর্কে ছিলেন মিমি এবং রাজ। তবে তা টেকেনি। মিমির প্রতি 'সফট কর্ণা'র থাকলেও রাজের অন্দরমহলে কিন্তু রানি হয়ে থেকেছেন শুভশ্রীই। আজ তো আনুষ্ঠানিক ভাবে ব্যাচলর তকমাও ঘুচিয়ে ফেললেন এই দুই টলি তারকা। ত্রিকোণ প্রেমে পাকাপাকিভাবে ইতি টেনে, দুলহানিয়া নিয়ে গেলেন রাজ। তাও একেবারে বিরুষ্কা কায়দায়। বন্ধুদের বাড়িতে ডেকে খাওয়ানোর নাম করে একেবারে বিয়ের সারপ্রাইজই দিয়ে বসলেন নবদম্পতি। বাড়িতেই পরিবার এবং বন্ধুবান্ধবদের সাক্ষ্মী রেখেই হল রাজ-শুভশ্রীর রেজিস্ট্রি। 

আরও পড়ুন-  রাজের রানি হলনে শুভশ্রী

বাঙালি বধূ নয়, আজ অনুষ্কার মতই গোল্ডেন গাউনে দেখা গেল মিসেস রাজ চক্রবর্তীকে। অন্যদিকে প্রাক্তনের বিয়েতেই লালে লালেশ্বরী হলেন মিমি। টুইটার, ইনসটাগ্রাম এবং ফেসবুক-তিন মাধ্যমেই লাল গাউনে রূপসী মিমিকে দেখে চোখ ফেরাতে পারছে না নেটিজেনরা। চোখ ফেরাতে পারবেন না, আপনিও।  

উল্লেখ্য, গত শনিবার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই লাল গাউনে হাজির হয়েছিলেন মিমি। সেখানে তিনি ছাড়াও উপস্থিত ছিলেন সুপারস্টার দেব। আজ সেই দিনের একটি ছবিই নিজের সোশ্যাল অ্যাকাউন্টগুলিতে পোস্ট করেছেন মিমি।      

দেখুন ছবি- চুপিসারে বিয়ে সারলেন রাজ-শুভশ্রী 

.