রাজ-শুভশ্রী প্রেম করছেন? উত্তরে মিমি ও শুভশ্রী দুজনেই যা বললেন...

টলিউডে জোর গুজব, আবার প্রেমে পড়েছেন রাজ চক্রবর্তী। তাঁর নয়া গার্লফ্রেন্ড নাকি শুভশ্রী! তবে এই নিয়ে মুখে কুলুপ রাজের। মিমির সঙ্গে ব্রেক আপের পর এবার কি তবে শুভশ্রী? যদিও শুভশ্রী কিন্ত স্পষ্ট জানাচ্ছেন, এ গুজবের সঙ্গে তাঁর এতটুকুও যোগাযোগ নেই। অন্যদিকে, 'রাজ-শুভশ্রী কি প্রেম করছেন?' প্রশ্নের উত্তরে মিমি বললেন, "আমার বোধহয় এ বিষয়ে কোনও মন্তব্য করা ঠিক হবে না। আফটার অল, প্রত্যেক মানুষেরই তো একটা নিজস্ব জীবন আছে।" পাশাপাশি তিনি রাজ আর শুভশ্রীকে 'অল দ্য বেস্ট' জানাতেও ভোলেন না।

Updated By: Oct 26, 2016, 02:28 PM IST
রাজ-শুভশ্রী প্রেম করছেন? উত্তরে মিমি ও শুভশ্রী দুজনেই যা বললেন...

ওয়েব ডেস্ক : টলিউডে জোর গুজব, আবার প্রেমে পড়েছেন রাজ চক্রবর্তী। তাঁর নয়া গার্লফ্রেন্ড নাকি শুভশ্রী! তবে এই নিয়ে মুখে কুলুপ রাজের। মিমির সঙ্গে ব্রেক আপের পর এবার কি তবে শুভশ্রী? যদিও শুভশ্রী কিন্ত স্পষ্ট জানাচ্ছেন, এ গুজবের সঙ্গে তাঁর এতটুকুও যোগাযোগ নেই। অন্যদিকে, 'রাজ-শুভশ্রী কি প্রেম করছেন?' প্রশ্নের উত্তরে মিমি বললেন, "আমার বোধহয় এ বিষয়ে কোনও মন্তব্য করা ঠিক হবে না। আফটার অল, প্রত্যেক মানুষেরই তো একটা নিজস্ব জীবন আছে।" পাশাপাশি তিনি রাজ আর শুভশ্রীকে 'অল দ্য বেস্ট' জানাতেও ভোলেন না।

সদ্যই প্রেম ভেঙেছে রাজ-মিমির। ইস্তানবুলে শুটিংয়ের সময় লাইন প্রোডিউসার মিলির সঙ্গে মিমির ঘনিষ্ঠতাকে কেন্দ্র করেই ভেঙে যায় রাজ-মিমির বহুদিনের প্রেম। আর এরপরই নাকি নায়িকা শুভশ্রীর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে রাজের। 'অভিমান' ছবির শুটিংয়ের সময় দুজনকে একসঙ্গে দেখা যায়। এমনকী পুজোর পর তাঁরা একসঙ্গে বিদেশেও ঘুরতে যান। আরও শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে নাকি সামনের বছরই গাঁটছড়া বাঁধতে পারে পরিচালক-নায়িকা নব জুটি।

যদিও, এসবই 'গুজব' বলে সপাটে উড়িয়ে দিয়েছেন শুভশ্রী। রীতিমত বিরক্ত হয়েই নায়িকা বলেন, "যা যা লেখা হয়েছে, তার এক বর্ণও সত্যি নয়। ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনও জাহির করে বেড়াই না। এমনকী আমার পরিবার, বাবা-মায়ের সঙ্গেও যেটুকু সময় কাটাই, সেটাও ব্যক্তিগত রাখতে চাই। অবাক হয়ে দেখলাম, আমি আমার সিনেমা নিয়েই বক্তব্য রেখেছিলাম, আদতে তার কিছুই লেখা হল না। গসিপ নিয়ে আমি কখনও মাথা ঘামাইনি। একজন পরিচালকের সঙ্গে অভিনেত্রীর বন্ধুত্ব হতেই পারে। একটাই কথা, যা ইচ্ছে লেখা হোক, এ জন্য আমার মনঃসংযোগ নষ্ট হবে না। পরবর্তী ছবির জন্য আর কিছুদিনের মধ্যেই অস্ট্রেলিয়ায় উড়ে যাচ্ছি। আপাতত সেটা নিয়েই ব্যস্ত।" আরও পড়ুন, রণবীর-দীপিকার ব্রেক-আপের পিছনে কি তাঁরই হাত?

যৌনতার সুড়সুড়িতে ঠাসা ট্রেলরটি দেখেছেন ১ কোটির বেশি মানুষ

.