ছেলে জেইনের সঙ্গে সকলের আলাপ করালেন শাহিদপত্নী মীরা

 

Updated: Nov 10, 2018, 01:40 PM IST
ছেলে জেইনের সঙ্গে সকলের আলাপ করালেন শাহিদপত্নী মীরা

 

নিজস্ব প্রতিবেদন: শাহিদ কাপুরও মীরা রাজপুত কন্যা মিশার সঙ্গে আলাপ রয়েছে কমবেশি প্রায় সব ভক্তদের। তবে দীপাবলি আগেই শাহিদের ঘরে মীরার কোল আলো করে এসেছে জেইন কাপুর। এর আগে জেইন কাপুরের বহু ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে ঠিকই। তবে শাহিদ পুত্রের মুখ দেখা যায়নি। এবার দীপাবলি উপলক্ষ্যে ছেলেকে সাজিয়ে গুজিয়ে তাঁর ছবি প্রকাশ্যে আনেন শাহিদঘরণী।

দীপাবলিতে জেইনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে মীরা জেইনের হয়ে ক্যাপশানে লিখেছেন, '' হ্যালো ওয়ার্ল্ড''। ছবিতে জেইনকে মেরুন রঙের কুর্তা পরে থাকতে দেখা গেছে। যেটি যে তাঁর দীপাবলির পোশাক তা বেশ বোঝা যাচ্ছে, কারণ এর আগে জেইনের দীপাবলির পোশাক প্রকাশ্যে এনেছিলেন শাহিদ। এবার সেই দীপাবলির পোশাকেই জেইনের ছবি প্রকাশ্যে আনেন মীরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জেইন-এর এই ছবিতে প্রায় ৩ লক্ষেরও বেশি লাইক পড়েছে। পাশাপাশি কমেন্ট তো রয়েছেই। প্রথম কমেন্টটা করেছেন শাহিদের ভাই ঈশান খট্টর। লিখেছেন, ''জান বাচ্চা''। যার অর্থ ধরে নেওয়াই যায়, জেন খুব শীঘ্রই নেট দুনিয়ায় সকলের মন জয় করবে। কেউ আবার লিখেছেন জেইন কাপুরকে দেখতে শাহিদের মতো হয়েছে। কারোর কথায়, জেইনকে দেখতে শাহিদের বাবা পঙ্কজ কাপুরের মতো। কেউ আবার মনে করছেন জেইনকে নাকি তৈমুর আলি খানের মতো দেখতে। 

মীরা রাজপুজ অবশ্য মাঝে মধ্যেই পরিবারের ছবি পোস্ট করে থাকেন। এর আগে শাহিদের মা ও মিশার সঙ্গে আবার ভাই ঈশানের সঙ্গেও দীপাবলি উপলক্ষে ছবি পোস্ট করেছিলেম মীরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ছবিগুলি দেখে বেশ বোঝা যাচ্ছে শাহিদ-মীরার বাড়িতে এবছরের দীপাবলির সেলিব্রেশন বেশ জমাকালো ভাবেই হয়েছে।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close