Abu Hena Rony: অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি

বাংলাদেশে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি। শুক্রবার, বাংলাদেশের গাজীপুরে পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই মোট ৫জন অগ্নিদগ্ধ হন, যাঁদের মধ্যে রয়েছেন মিরাক্কেল জয়ী বাংলাদেশের কমেডিয়ান আবু হেনা রনি। ঘটনার দিনই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয় আবু হেনা রনিকে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে আবু হেনা রনি এখনও বিপদন্মুক্ত নন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 17, 2022, 05:04 PM IST
Abu Hena Rony:  অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি

Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল : বাংলাদেশে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি। শুক্রবার, বাংলাদেশের গাজীপুরে পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই মোট ৫জন অগ্নিদগ্ধ হন, যাঁদের মধ্যে রয়েছেন মিরাক্কেল জয়ী বাংলাদেশের কমেডিয়ান আবু হেনা রনি। ঘটনার দিনই ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয় আবু হেনা রনিকে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে সংবাদমাধ্যমকে জানানো হয়েছে আবু হেনা রনি এখনও বিপদন্মুক্ত নন।

ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সার্জন এস এম আইউব হোসেন সংবাদমাধ্য়মকে জানিয়েছেন, বছর ৩৫-এর আবু হেনা রনির শরীরের ২৫ শতাংশ অগ্নিদগ্ধ হয়েছে। প্রথমে হাসপাতালের জরুরি বিভাগে তাঁকে বিশেষ পর্যবেক্ষণে রাখা হয়েছিল। এরপর শনিবার সকালে তাঁকে হাই ডিপেনডেন্সি ইনস্টিটিউটে স্থানান্তরিত করা হয়। তবে কাউকেই এখনও বিপদন্মুক্ত বলা যাবে না। কমেডিয়ানের শ্বাসনালী দগ্ধ হয়ে গিয়েছে। 

আরও পড়ুন-'সুশান্তকে খুন-ই করা হয়েছে', বিস্ফোরক আমিরের ভাই ফয়সল

প্রসঙ্গত, বাংলাদেশের গাজীপুরে পুলিস প্রশাসনের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানে বিস্ফোরণের ঘটনায় যাঁরা অগ্নিদগ্ধ হয়েছেন তাঁদের মধ্যে মিরাক্কেল জয়ী কমেডিয়ান আবু হেনা রনি ছাড়াও আরও ৪ জন রয়েছেন। এদের মধ্যে রয়েছেন জিল্লুর রহমান, মোশারফ হোসেন, ইমরান হোসেন, রুবেল হোসেন। এদের মধ্যে জিল্লুর রহমানও আবু হেনা রনির সঙ্গে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন। বাকি তিনজন ভর্তি রয়েছেন শহিদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.