TRP List: মিঠাই-গাঁটছড়ার শীর্ষস্থান দখলের লড়াই জারি, সেরা দশে জায়গা পেল না 'গোধূলি আলাপ'

প্রথম সপ্তাহে টিআরপি তালিকার(TRP List) প্রথম দশে জায়গা পেল না এই ধারাবাহিক। বোঝাই যাচ্ছে শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, আক্ষরিক অর্থেই এই ধারাবাহিককে গ্রহণ করেনি দর্শক। 

Updated By: Mar 31, 2022, 01:45 PM IST
TRP List: মিঠাই-গাঁটছড়ার শীর্ষস্থান দখলের লড়াই জারি, সেরা দশে জায়গা পেল না 'গোধূলি আলাপ'

নিজস্ব প্রতিবেদন: প্রথম দিন থেকেই 'গোধূলি আলাপ'(Godhuli Alap) ঘিরে ছিল বিতর্ক। বারবারই সোশ্যাল মিডিয়ায়(Social Media) এই ধারাবাহিকের বিষয়বস্তু নিয়ে নেতিবাচক মন্তব্য করেছে নেটিজেনরা। প্রথম সপ্তাহে টিআরপি তালিকার(TRP List) প্রথম দশে জায়গা পেল না এই ধারাবাহিক। বোঝাই যাচ্ছে শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, আক্ষরিক অর্থেই এই ধারাবাহিককে গ্রহণ করেনি দর্শক। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর মাত্র ৩.৯। অন্যদিকে দর্শকের বিচারে এই সপ্তাহেও সেরার জায়গা  ধরে রেখেছে গাঁটছড়া। 

ঋদ্বিমানের কাছে পরিষ্কার রাহুলের সত্যতা, সে কথা বাড়িতে জানানোর পর রাহুলের সঙ্গে দ্যুতির বিয়ে দিতে বদ্ধপরিকর দুই পরিবার। প্রথমে রাহুল মেনে না নিলেও দ্যুটির প্রেগন্যান্সির কথা জেনে সম্পত্তির লোভে তাঁকে বিয়ে করতে রাজি হয়েছে এদিকে মিথ্যে প্রেগন্যান্সির রিপোর্ট দেখিয়ে রাহুলকে বিয়ে করছে দ্যুতি। সবমিলিয়ে জমজমাট 'গাঁটছড়া'(Gantchora)। দর্শকও মজেছে সেই গল্পে। ১০ নম্বর পেয়ে শীর্ষস্থানে জায়গা পেয়েছে এই ধারাবাহিক। দ্বিতীয়স্থানে রয়েছে 'মিঠাই'(Mithai)। তার প্রাপ্ত নম্বর ৯.৫। নম্বর বাড়লেও 'গাঁটছড়া'কে টপকাতে ব্যর্থ 'মিঠাই'। তৃতীয়স্থানে ৯.১ নম্বর পেয়ে জায়গা করে নিয়েছে 'আলতা ফড়িং'(Alta Phoring)। 

প্রথম- গাঁটছড়া (১০.০) 

দ্বিতীয়- মিঠাই (৯.৫)

তৃতীয়- আলতা ফড়িং (৯.১)

চতুর্থ- উমা (৮.৫)

পঞ্চম- অনুরাগের ছোঁয়া (৮.৪)

ষষ্ঠ- মন ফাগুন ও গৌরী এলো (৮.২)

সপ্তম- আয় তবে সহচরী (৮.১)

অষ্টম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৯)

নবম- পিলু (৭.৬) 

দশম- ধুলোকণা (৭.০)

এই সপ্তাহেই শেষ হল অপরাজিতা অপু। শেষ সপ্তাহে এই ধারাবাহিক সেরা দশে জায়গা না পায়নি। তাদের প্রাপ্ত নম্বর ৫.২। 

আরও পড়ুন: Abhishek Chatterjee Video: সত্যিই কি ছিল মনোমালিন্য! প্রসেনজিতের জনপ্রিয় গানে মঞ্চ মাত করেছিলেন অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.