Mithun Chakraborty & Dev: ফিরছে 'মৃগয়া'র মিঠুন-মমতা জুটি, ডানা মেলল দেবের 'প্রজাপতি'!

অপেক্ষার অবসান। অবশেষে ডানা মিলল দেব ও মিঠুন চক্রবর্তীর 'প্রজাপতি'। ছবির ফার্স্ট লুক সামনে আসতেই শুরু হয়েছে চর্চা। পোস্টারেই স্পষ্ট ভালোবাসা মাখা একটি গল্প বলতে চলেছেন মিঠুন এবং দেব। ছবির পোস্টার শেয়ার করে দেব লেখেন, 'দর্শকের মন নেবে জিতে উড়বে 'প্রজাপতি' এবার শীতে..' অভিজিৎ সেনের পরিচালনায় বড়দিনে মুক্তি পেতে চলেছে 'প্রজাপতি'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 27, 2022, 09:17 PM IST
Mithun Chakraborty & Dev: ফিরছে 'মৃগয়া'র মিঠুন-মমতা জুটি, ডানা মেলল দেবের 'প্রজাপতি'!

Mithun Chakraborty, Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপেক্ষার অবসান। অবশেষে ডানা মিলল দেব ও মিঠুন চক্রবর্তীর 'প্রজাপতি'। ছবির ফার্স্ট লুক সামনে আসতেই শুরু হয়েছে চর্চা। পোস্টারেই স্পষ্ট ভালোবাসা মাখা একটি গল্প বলতে চলেছেন মিঠুন এবং দেব। ছবির পোস্টার শেয়ার করে দেব লেখেন, 'দর্শকের মন নেবে জিতে উড়বে 'প্রজাপতি' এবার শীতে..' অভিজিৎ সেনের পরিচালনায় বড়দিনে মুক্তি পেতে চলেছে 'প্রজাপতি'।

ছবির পোস্টারে বর্ষীয়ান মিঠুন চক্রবর্তীকে পিছন থেকে হাসিমুখে জড়িয়ে ধরতে দেখা গিয়েছে দেবকে। এই ছবিতে বাবা-ছেলের ভূমিকায় দেখা যাবে তাঁদের। এই ছবির হাত ধরেই ফিরছে মৃণাল সেনের 'মৃগয়া' ছবির কালজয়ী মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর জুটি। প্রায় ৪৬ বছর পর একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ও বেঙ্গল টকিজ-যৌথভাবে এই ছবির প্রযোজনা করছে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

আরও পড়ুন-বোনেদের হাতে ফোঁটা নিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, হল উপহার দেওয়া নেওয়া...

এদিন প্রজাপতির পোস্টার রিলিজকে কেন্দ্র করে নন্দন চত্ত্বরে উপচে পড়েছিল ভিড়। ছিল তারকার মেলা। পৌঁছেছিলেন দেব, মমতা শঙ্কর, শ্বেতা ভট্টাচার্য, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বনাথ বসু সহ আরও অনেকেই। ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন 'যমুনা ঢাকি'র শ্বেতাকে। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়, সুরজিৎ চট্টোপাধ্যায় এবং রথীজিৎ। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শুভদীপ দাস। সিনোমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন গোপী ভগৎ। ছবির সম্পদনা করবেন সুজয় দত্ত রায়। 

প্রসঙ্গত ২০২১-এর বড়দিনে মুক্তি পেয়েছিল অভিজিৎ সেনের ছবি 'টনিক'। দেব ও পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবিটি বক্স অফিসে সফল। আর এবার বড়দিনে অভিজিৎ সেনের হাত ধরেই আসছে দেবের 'প্রজাপতি'। কলকাতার পাশাপাশি বারাণসীতে হয়েছে ছবির শ্য়ুটিং। তার কিছু মুহূর্ত নেটদুনিয়ায় উঠে এসেছিল। 

এর আগে এই ছবি প্রসঙ্গে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে মিঠুন চক্রবর্তী বলেছিলেন, 'সিনেমার নাম প্রজাপতি। আমি আর দেব আছি। মিষ্টি একটা হিরোইন আছে। ডেঞ্জারেস অভিনেতা খরাজ আছে। দু-তিনজন অভিনেতা আছে, যাদের সামনে খুব সামলে কাজ করি। খরাজ,পরানদা, রজতাভ কখন ইয়ার্কার মারবে আমি ব্যাট তুলিই না। ভালো সুন্দর একটা মিষ্টি গল্প। রোমাঞ্চ আছে, দুঃখও আছে। বাবা ছেলের  সম্পর্ক অসাধারণ। তার সঙ্গে মধুর লাইন আপ রোমান্স আছে। দেখে ভালো লাগবে।' কেন 'প্রজাপতি' করতে রাজি হলেন? উত্তরে মেগাস্টারের দাবি, 'এখন দেখে শুনে কাজ করি ,যেটা খুব ভালো লাগে। প্রজাপতি দারুন গল্প তাই এই ছবি করার সিদ্ধান্ত নিয়েছি। মাঝে অনেকদিন সুযোগ আসেনি, বা এসেও চলে গেছে।' 

এদিকে রাজনৈতিক কেরিয়ারে মিঠুন চক্রবর্তী এবং দেব দুজনে বিরোধী দুই রাজনৈতিক দল বিজেপি আর তৃণমূল কংগ্রেসের সদস্য। যদিও ছবির কাজে রাজনীতি আনতে নারাজ দেব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.