হঠাত অসুস্থ মিঠুন চক্রবর্তী, নিয়ে যাওয়া হল বিদেশে

ছেলে, বউমা সঙ্গে রয়েছেন বলে খবর 

Updated By: Dec 28, 2018, 03:43 PM IST
হঠাত অসুস্থ মিঠুন চক্রবর্তী, নিয়ে যাওয়া হল বিদেশে

নিজস্ব প্রতিবেদন : ফের অসুস্থ হয়ে পড়লেন মিঠুন চক্রবর্তী। পিঠের ব্যথায় কাবু অভিনেতাকে নিয়ে ইতিমধ্যেই লস এঞ্জেলসে পাড়ি দিয়েছেন তাঁর পরিবারের লোকেরা। মার্কিন মুলুকেই মিঠুন চক্রবর্তীর চিকিত্সা শুরু হবে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : বিয়ের আগে এত বড় কথা গোপন করে রাখেন রণবীর-দীপিকা? জোর জল্পনা
সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বেশ কয়েক বছর ধরেই পিঠের ব্যথায় কাবু বলিউডের 'ডিস্কো ডান্সার'। চিকিত্সাও চলছিল। কিন্তু, এবার ব্যথা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছলে চিকিত্সার জন্য তাঁকে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি দেয় চক্রবর্তী পরিবার। বলিউড অভিনেতার ছেলে, বউমাই আপাতত তাঁর সঙ্গে রয়েছেন বলে খবর। লস এঞ্জেলসের হাসপাতালেই আপাতত ভর্তি রয়েছেন মিঠুন। সেখানেই চলছে তাঁর চিকিত্সা।
প্রসঙ্গত ২০০৯ সাল থেকে পিঠের ব্যথায় কাবু মিঠুন চক্রবর্তী। ২০১৬ সালে একবার হাসপাতালে ভর্তি করা হয় ৬৬ বছরের অভিনেতাকে। ওই ঘটনার পর প্রায় দু'বছরের মাথায়  ফের অসুস্থ হয়ে পড়লেন মিঠুন।

আরও পড়ুন : গুরতর অসুস্থ বলিউড অভিনেতা কাদের খান
মিঠুন চক্রবর্তীর পাশাপাশি প্রচণ্ড শীতে অসুস্থ হয়ে পড়েন বলিউডের বর্ষীয়ান অভিনেতা কাদের খান-ও। চিকিত্সার জন্য হাসপাতালে ভর্তি করার পর থেকেই কথা বন্ধ করে দিয়েছেন বলিউড অভিনেতা। নিউমোনিয়া, শ্বাসকষ্টসহ তাঁর শরীরে বার্ধক্যজনিত বেশ কিছু সমস্যাও ধরা পড়েছে। ফলে, ক্রমশ খারাপ হতে শুরু করেছে বলিউড অভিনেতার শারীরিক অবস্থা। কাদের খান কেমন আছেন, সেই খবরাখবর দেওয়ার জন্য এই মুহূর্তে হাসপাতালে রয়েছেন তাঁর ছেলে সরফরাজ। 

.