Mithun Chakraborty Hospitalised: 'ভালো আছে, কালই বাড়ি ফিরছেন মিঠুনদা', হাসপাতাল থেকে বেরিয়ে বললেন রাজ...

Mithun Chakraborty: সকাল সকালই বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মিঠুন চক্রবর্তীকে। জানা যায় যে মিঠুন চক্রবর্তী সকালে অনুভব করেন যে তাঁর ডান হাতে কিছুটা দুর্বলতা আছে, সেই সময়ই তাঁকে হাসপাতালে নিয়ে আসেন সোহম চক্রবর্তী। তাঁকে দেখতে হাসপাতালে ছুটে যান দেবশ্রী রায় ও রাজ চক্রবর্তী। হাসপাতাল থেকে বেরিয়ে স্বস্তির খবর দিলেন রাজ।

Updated By: Feb 10, 2024, 08:58 PM IST
Mithun Chakraborty Hospitalised: 'ভালো আছে, কালই বাড়ি ফিরছেন মিঠুনদা', হাসপাতাল থেকে বেরিয়ে বললেন রাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার সকালেই অসুস্থতা নিয়ে কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty)। সকালে ৯টায় তাঁকে হাসপাতালে নিয়ে আসেন সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। জানা যায় যে মিঠুন চক্রবর্তী সকালে অনুভব করেন যে তাঁর ডান হাতে কিছুটা দুর্বলতা আছে, সেই সময়ই তাঁকে হাসপাতালে নিয়ে আসেন সোহম। হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল আছেন মিঠুন চক্রবর্তী। মাইল্ড স্ট্রোক হয়েছিল তাঁর। এমআরআই করা হয়েছে। এরপর তাঁকে নিউরো আইসিইউতে রাখা হয় তবে পরবর্তীকালে কেবিনে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন- Love Song: ভালোবাসার সপ্তাহে শ্রীরাজ-মেখলার অন্য প্রেমের গান...

মিঠুন চক্রবর্তীকে দেখতে তড়িঘড়ি হাসপাতালে ছুটে যান তাঁর সহ অভিনেত্রী দেবশ্রী রায়(Debasree Roy)। হাসপাতাল থেকে বেরিয়ে আজই মিঠুন চক্রবর্তীকে কেবিনে স্থানান্তরিত করা হবে বলে জানালেন দেবশ্রী রায়। 'যখন তার অসুস্থতার খবর পাই তখন অত্যন্ত শকিং লেগেছিল' বললেন অভিনেত্রী। ইতোমধ্যেই মিঠুন চক্রবর্তীকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। শুধু দেবশ্রী নয়, মিঠুনদাকে দেখতে হাসপাতালে যান রাজ চক্রবর্তীও(Raj Chakraborty)। 

মিঠুনদাকে দেখে বেরিয়ে রাজ বললেন, 'মিঠুন দা’র সঙ্গে কথা হল। উনি জানিয়েছেন, সুগার লেভেল বেড়ে গিয়েছিল। উনি জানিয়েছেন কোনরকম ব্রেন স্ট্রোক হয়নি। এখন উনি সম্পূর্ণ সুস্থ আছেন। সম্ভবত আগামীকাল তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে'। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে সোহম চক্রবর্তী বলেন, 'আচমকাই শরীর খারাপ হয়েছে। আপাতত চিকিত্সকদের পর্ষবেক্ষনে আছে। এখন ভালো আছেন'। 

আরও পড়ুন- Mithun Chakraborty: অসুস্থ 'মহাগুরু', হাসপাতালে ভর্তি করালেন সোহম

বর্তমানে সোহম চক্রবর্তীর প্রযোজনায় 'শাস্ত্রী' ছবির শ্যুটিং করছেন মিঠুন চক্রবর্তী। ছবির পরিচালক পথিকৃত বসু। পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, 'শ্যুটিংয়ে আসার আগেই অসুস্থতা অনুভব করেন। সুগার লেভেলের সমস্যা হয়েছে।' মিঠুন চক্রবর্তী হাসপাতালে ভর্তি হলেও বাকি চরিত্রদের নিয়ে শ্যুটিং চলছে শাস্ত্রীর। শোনা যাচ্ছে আগামীকালই হাসপাতাল থেকে বাড়ি ফিরবেন অভিনেতা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.