করণের পার্টিতে মাদক সেবন করেছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

 টুইটার হ্যান্ডেলে করণ জোহরের বাড়ির পার্টির সেই ভিডিয়ো পোস্ট করেন সিরসা।

Updated By: Jul 31, 2019, 05:26 PM IST
করণের পার্টিতে মাদক সেবন করেছিলেন রণবীর, দীপিকা, ভিকিরা, অভিযোগ বিধায়কের

নিজস্ব প্রতিবেদন: গত সোমবার করণ জোহরের বাড়িতে আয়োজিত পার্টিতে মাদকাসক্ত ছিলেন দীপিকা, রণবীর, মালাইকা, ভিকি কৌশলরা। সম্প্রতি এমনই গুরুতর অভিযোগ তুলেছেন আকালি দলের বিধায়ক মনজিনদর সিং সিরসা। 'উড়তা বলিউড' ক্যাপশান দিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে করণ জোহরের বাড়ির পার্টির সেই ভিডিয়ো পোস্ট করেন সিরসা।

সিরসা নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ''মাদকাসক্ত (Drugged state) থাকার ভিডিয়ো আবার গর্ব করে পোস্ট করা হচ্ছে। আমি এর তীব্র সমালোচনা করছি।'' করণ জোহর ও মনজিনদর সিং সিরসার পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে ঢুলু ঢুলু চোখে মালাইকা, ভিকি কৌশল, রণবীর কাপুররা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Saturday night vibes

A post shared by Karan Johar (@karanjohar) on

যদিও আকালি দলের বিধায়ক মনজিনদর সিং সিরসার অভিযোগ উডিয়ে দিয়ে কংগ্রেস বিধায়ক মিলিন্দ দেওরা। তিনি পাল্টা টুইটে লিখেছেন, ''আমার স্ত্রীও ওই পার্টিতে ছিলেন। কেউই পার্টিতে মাদক নেননি (Drugged state)। এধরনের ভুয়ো খবর ছড়ানো বন্ধ করুন। যাঁদের আপনি জানেন না তাঁদের সম্পর্কে কীভাবে এসব কথা বলতে পারেন। আশাকরি আপনি সৎ সাহস দেখিয়ে ক্ষমা চেয়ে নেবেন।''

এদিকে বলি তারকাদের মাদকসেবনের অভিযোগ নিয়ে টুইটারেই তর্ক-বিতর্ক শুরু করে দিয়েছেন নেটিজেনরা। এবিষয়ে বিভিন্ন নেটিজেন ভিন্ন মতামত পোষণ করেছেন।

প্রসঙ্গত, করণ জোহরের এই পার্টিতে অবশ্য রণবীর কাপুরের প্রেমিকা আলিয়া ভাট ও দীপিকার স্বামী রণবীর সিংকে দেখা গেল না। তাঁরা অবশ্য আদৌ পার্টিতে ছিলেন কিনা জানা যায়নি।

.