'তুমি কোথায়' বলে দেওরদের খুঁজছেন ঝুমা বউদি, দেখুন ভিডিও

দেওরদের হৃদয়ে ঝড় তুলে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছেন মোনালিসা। সোনালী রঙের ব্লাউজের সঙ্গে যখন সাদা শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হন ঝুমা বউদি, তখন যেন ঝলসে ওঠে তাঁর গ্ল্যামার।

Updated By: May 15, 2018, 09:40 AM IST
'তুমি কোথায়' বলে দেওরদের খুঁজছেন ঝুমা বউদি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : উমা বউদি নন, এবার দেওরদের হৃদয়ে ঝড় তুলতে হাজির হয়েছেন ঝুমা বউদি। দেওরদের হৃদয়ে ঝড় তুলে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছেন মোনালিসা। সোনালী রঙের ব্লাউজের সঙ্গে যখন সাদা শাড়ি পরে ক্যামেরার সামনে হাজির হন ঝুমা বউদি, তখন যেন ঝলসে ওঠে তাঁর গ্ল্যামার।

আরও পড়ুন : ঠাকুরপোদের ঘুম কাড়তে ডবল ধামাকা নিয়ে আসছেন ঝুমা বউদি

সোনালী ব্লাউজের সঙ্গে সাদা শাড়ি এবং সেই সঙ্গে হাতের শাখা, পলা সবকিছু কিছু মোনালিসা যেন ‘পারফেক্ট বাঙালি কম্বো’। কখনও ভোজপুরী সিনেমা, আবার কখনও হিন্দি আইটেম নম্বর আবার কখনও বিগ বসের ঘরে হাজির হয়েছেন মোনালিসা, কিন্তু এই প্রথম বাংলার দর্শকরা একেবারে নিজের মত করে দেখতে পাবেন তাঁদের ঘরের মেয়েকে।

আরও পড়ুন : মৃত্যুর আগে অভিনেতা ইন্দ্র কুমারের আত্মহত্যার ভিডিও ভাইরাল

দেখুন ঝুমা বউদির ঝলক...

 

 

বিগ বস ১০-এর সিজনে সলমন খানের শো-এ হাজির হন মোনালিসা। শো-এর শেষের দিকে দীর্ঘদিনের বন্ধুর বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস। যা নিয়েও তাঁকে বেশ কটাক্ষের মুখে পড়তে হয়। এমনকী বিয়ে নিয়ে পরিচালক করণ জহরও তাঁকে কটাক্ষ করতে পিছপা হননি। যদিও, মোনালিসা স্পষ্ট জানিয়েছেন, টিআরপি কিংবা জনপ্রিয়তার লোভে তিনি বিয়ে করেননি। বিক্রান্তের সঙ্গে বিয়ে, তাঁর জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বলেও মন্তব্য করেন মোনালিসা।

.