নাচের ফাঁকে উড়ছে ওড়না, ভক্তদের হৃদয়ে কম্পন ধরালেন মোনালিসা

সালওয়ার কামিজে দেখা যায় অভিনেত্রীকে 

Updated By: Jan 17, 2019, 03:44 PM IST
নাচের ফাঁকে উড়ছে ওড়না, ভক্তদের হৃদয়ে কম্পন ধরালেন মোনালিসা

নিজস্ব প্রতিবেদন : 'দুপুর ঠাকুরপো' শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছুদিন কেটে গিয়েছে। 'দুপুর ঠাকুরপো' শেষ হওয়ার পর বাংলার আর কোনও ওয়েব সিরিজে তাঁকে দেখা যায়নি। কিন্তু, বাংলা টেলিভিশনে তাঁর মুখ দেখা না গেলেও, হিন্দির একটি জনপ্রিয় মেগায় রমরমিয়ে অভিনয় করছেন তিনি। সেই সঙ্গে চলছে তাঁর ভোজপুরি টেলিভিশনের কাজও। বুঝতেই পারছেন বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস তথা মোনালিসার কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : করিনা-পুত্র তৈমুরের হাজিরাতেও আলো কাড়ছে সানি-কন্যা নিশা
শুধু 'দুপুর ঠাকুরপো' দিয়ে নয়, ভক্তদের হৃদয়ে কীভাবে কম্পন ধরাতে হয়, তা বেশ ভালভাবেই জানেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। আর সেই কারণেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবার একটি ভিডিও শেয়ার করেন মোনালিসা, তা দেখে তাঁর তামাম ভক্তকূল একেবারে উচ্ছ্বসিত হয়ে ওঠে। 

আরও পড়ুন : NRS-এ কুকুর নিধন নিয়ে বিতর্কিত মন্তব্য, অভিনেত্রী মিমির মন্তব্য ঘিরে জল্পনা
দেখুন সেই ভিডিও,,,

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মোনালিসার এই ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পরনে রয়েছে একটি সালওয়ার কামিজ। বেগুনি রঙের সালওয়ারের সঙ্গে কপালে টিপ এবং হাতে এক গোছা চুড়ি পরে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন তিনি। শুধু তাই নয়, ওই পোশাকেই একটি জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে নাচতেও দেখা যায় তাঁকে। আর নাচের ফাঁকে মাঝে মধ্যেই উড়ে যাচ্ছে তাঁর ওড়না। মোনালিসার ওই ভিডিও সামনে আসার পর পরই তা ভাইরাল হতে আর বেশি সময় লাগেনি।

.