ঠাকুরপো-দের ঘুম কাড়তে এ কী করলেন মোনালিসা...

ঝুমা বউদি হয়ে ঠাকুরপোদের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। ‘দুপুর ঠাকুরপো’ সিজন ২ যে এবার ঠাকুরপোদের পাশাপাশি সাধারণ দর্শকদেরও ঘুম কেড়ে নেবে, তা ঝুমা বউদির আলতো ইশারা থেকেই বেশ স্পষ্ট। কিন্তু, ‘দুপুর ঠাকুরপো’-র শুটিংয়ের মাঝ পথে ঝুমা বউদি অর্থাত মোনালিসা কি করলেন জানেন?

Updated By: May 23, 2018, 11:25 AM IST
ঠাকুরপো-দের ঘুম কাড়তে এ কী করলেন মোনালিসা...

নিজস্ব প্রতিবেদন : ঝুমা বউদি হয়ে ঠাকুরপোদের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। ‘দুপুর ঠাকুরপো’ সিজন ২ যে এবার ঠাকুরপোদের পাশাপাশি সাধারণ দর্শকদেরও ঘুম কেড়ে নেবে, তা ঝুমা বউদির আলতো ইশারা থেকেই বেশ স্পষ্ট। কিন্তু, ‘দুপুর ঠাকুরপো’-র শুটিংয়ের মাঝ পথে ঝুমা বউদি অর্থাত মোনালিসা কি করলেন জানেন?

আরও পড়ুন : সন্তানসম্ভবা বলেই কি তড়িঘড়ি বিয়ে সারলেন বলিউডের এই অভিনেত্রী?

সম্প্রতি ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করা করা হয়। যেখানে ‘রামলীলা’-র একটি গানে কোমর দোলাতে দেখা যায় অভিনেত্রীকে। আর ওই ভিডিও সোশ্যাল সাইটে শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। দেখুন মোনালিসাকে..

 

 

সলমন খানের শো বিগ বস ১০-এ প্রতিযোগী হয়ে হাজির হন মোনালিসা। শো-এর মাঝ পথে তাঁর দীর্ঘদিনের বন্ধু বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাঙালি অন্তরা বিশ্বাস। সলমনের খানের শো-এর মাঝে ক্যামেরার সামনেই বিক্রান্তের সঙ্গে সাতপাক ঘুরে নেন মোনালিসা। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়। চিত্র পরিচালক করণ জহর বলে বসেন, ‘লিপস্টিক লাগানে সে শাদি নেহি হো যাতি হ্যায়’। কিন্তু, কোনও কিছুকেই গায়ে মাখেননি মোনালিসা।

আরও পড়ুন : মা-কে নিয়ে কোনও কথা নয়, বললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

তাঁর কথায়, বিক্রান্ত তাঁর দীর্ঘদিনের বন্ধু। তাঁরা লিভ ইন-ও করতেন। তাই আর যা হোক না কেন, অর্থের জন্য তিনি বিয়ে করেননি।

.