বিয়ে করছেন Mouni Roy! হবু জামাইয়ের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিনেত্রীর মা

 খুূব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়বেন বঙ্গ তনয়া মৌনী রায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 16, 2021, 06:29 PM IST
বিয়ে করছেন Mouni Roy! হবু জামাইয়ের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিনেত্রীর মা

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করছেন অভিনেত্রী মৌনী রায় (Mouni Roy)! জামাই সূরজ নামবিয়ার ও তাঁর পরিবারের সঙ্গে দেখাও করলেন অভিনেত্রীর মা। সম্প্রতি, মৌনি রায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে এমনই একটি ছবি। সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খুূব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়বেন বঙ্গ তনয়া।

দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার-কে প্রথমে শুধুমাত্র বন্ধু বলেই পরিচয় করেছিলেন মৌনী (Mouni Roy)। তবে স্বীকার না করলেও জল্পনা ছিল সূরজের সঙ্গেই জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। তবে কিছুদিন আগেই সূরজ নামবিয়ারের সঙ্গে সম্পর্ককে প্রকাশ্যে এনে তাঁর মা-বাবাকে নিজের বাবা-মা বলে উল্লেখ করেন মৌনী। আর তাতেই সূরজের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি স্পষ্ট হয়ে যায়। 

আরও পড়ুন-Sharjah-র ধূ-ধূ মরুরভূমি থেকে বিলাসবহুল ইয়র্ট, ফটোশ্যুটে আগুন ধরালেন Ena

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সূরজ ও মৌনী তাঁদের সম্পর্ককে পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যেতে চলেছেন। আর সেকারণেই মৌনী (Mouni Roy)র মা সূরজের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন। আর পাত্র-পাত্রীর পরিবারের এই সাক্ষাতের ব্যবস্থা করা হয়েছিল মন্দিরা বেদীর বাড়িতে। প্রসঙ্গত, মন্দিরা বেদী মৌনী এবং তাঁর ভাইয়ের ভীষণই কাছের।

আরও পড়ুন-৯ মাসের অন্তঃসত্ত্বা, সাধ খেলেন টেলি অভিনেত্রী Madhubani

আরও পড়ুন-সামনেই ভোট, আশীর্বাদ নিতে সপরিবারে Puri জগন্নাথ মন্দিরে Raj

এবছরের শুরুতে মৌনী রায় (Mouni Roy), সূরজ নামবিয়ার ও তাঁর পরিবারের সঙ্গে দুবাইতে নববর্ষ উদযাপন করতে গেলে তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এমনকি মৌনী গোটা লকডাউন দুবাইতে তাঁর দিদির বাড়িতে কাটিয়েছেন বলে জানিয়েছিলেন। তবে এখন সূরজ নামবিয়ারের সঙ্গে নিজের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন মৌনী। এখন তাঁদের বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। 

.