Manoj Patil attempts suicide: প্রাক্তন Mr India-র আত্মহত্যার চেষ্টা, কাঠগড়ায় অভিনেতা Sahil Khan

মুম্বইয়ের কুপার হাসপাতালে চিকিৎসাধীন।

Updated By: Sep 16, 2021, 09:55 AM IST
Manoj Patil attempts suicide: প্রাক্তন Mr India-র আত্মহত্যার চেষ্টা, কাঠগড়ায় অভিনেতা Sahil Khan

নিজস্ব প্রতিবেদন: ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্য়ার চেষ্টা করলেন মিস্টার ইন্ডিয়া তথা বডি বিল্ডার মনোজ পাতিল (Manoj Patil)। বৃহস্পতিবার সকালে আশঙ্কাজনক অবস্থায় তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যে মনোজ পাতিলের (Manoj Patil)। ইতিমধ্যে তাঁর লেখা একটি সুইসাইড নোটও পেয়েছে পুলিস। যাতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের (Sahil Khan) বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন তিনি।

মুম্বইয়ের ওশিয়ারার বাসিন্দা মনোজ পাতিল (Manoj Patil)। পরিবারের দাবি, গতকাল রাতে ঘুমতে যাওয়ার সময়ই অত্য়াধিক মাত্রায় ঘুমের ওষুধ খান তিনি। সকালে অনেক ডাকাডাকির পরেও তিনি ঘুম থেকে না উঠলে পরিজনদের সন্দেহ হয়। এরপর ঘরের মধ্যে মনোজকে (Manoj Patil) পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে পরিবারের লোকরা তাঁকে মুম্বইয়ের কুপার হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুন: Nusrat-Yash: ঈশানের বাবা যশই, বার্থ সার্টিফিকেটে সব জল্পনার অবসান

আরও পড়ুন: জনপ্রিয় ইউটিউবার Sandeep Maheshwari-র বার্ষিক আয় কোটি টাকা, চলুন আলাপ করা যাক...

সুইসাইড নোটটিতে অভিনেতা তথা সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সাহিল খানের (Sahil Khan) বিরুদ্ধে সম্মানহানির অভিযোগ করেছেন মনোজ পাতিলকে (Manoj Patil)। তাঁর দাবি, সোশ্যাল মাধ্যমে নানা ভাবে তাঁর সম্মানহানি করেছেন সাহিল খান (Sahil Khan)। যার জেরে মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি। সেজন্যই আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন। ওই সুইসাইট নোট ছাড়াও সোশ্যাল মিডিয়াতেও একটি অডিয়ো বার্তা পোস্ট করেছেন মনোজ পাতিলকে (Manoj Patil)।

.