'ভুয়ো খবর ছড়ালে ধরে মারুন', মৃত্যুর গুজবে বললেন ক্ষুব্ধ 'শক্তিমান'

'যারা এই ধরনের মিথ্যে খবর ছড়ায়, তাদের কড়া ভাষায় নিন্দা করছি।’

Updated By: May 12, 2021, 02:25 PM IST
'ভুয়ো খবর ছড়ালে ধরে মারুন', মৃত্যুর গুজবে বললেন ক্ষুব্ধ 'শক্তিমান'

নিজস্ব প্রতিবেদন-  মঙ্গলবার হঠাৎ টুইটার এবং ইনস্টাগ্রামে মুকেশ খন্নার মৃত্যুর খবর ভাইরাল হয়। যদিও কিছুক্ষণের মধ্যেই ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে নিজের অনুরাগীদের আশ্বস্ত করেন তিনি। তবে শুধু আশ্বস্ত করেই ক্ষান্ত হননি শক্তিমান। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়ার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অভিনেতা। মুকেশ বলেন, ‘আমি ঠিক আছি। সুস্থ আছি। মৃত্যুর গুজব মিথ্যে প্রমাণ করার জন্যই এই ভিডিয়ো করছি। যারা এই ধরনের মিথ্যে খবর ছড়ায়, তাদের কড়া ভাষায় নিন্দা করছি।’

বিরক্ত হয়ে তিনি আরও জানান, সোশ্যাল মিডিয়ায় যারা এই রকমের ভুয়ো খবর ছড়ায় তাদের মারা উচিত। ৯০-এর দশকে মুকেশ খান্না অভিনীত শক্তিমান- খুদে অনুরাগীদের মধ্যে ভীষণ জনপ্রিয় ছিল। সেই ভালবাসা আজও অব্যহত। মুকেশের কথায়, এরকম অস্থির সময়ে মিথ্যে গুজব মানুষের ভাবাবেগ নিয়ে খেলার সমান। 

আরও পড়ুন: অ্যাপে টিকার জন্য নাম নথিভুক্ত করতে পারছেন না? কঙ্কণার টিপস শুনুন

কিছুদিন আগেই বর্ষীয়ান গায়ক লাকি আলি-র মৃত্যু গুজব ছড়িয়েছিল। লাকি আলির বন্ধু নাসিফা আলি খবরের সত্যতা প্রকাশ করেন। তারপরেই ফের মুকেশ খান্নার খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। কোভিড পরিস্থিতিতে মানুষের মধ্যে আতঙ্ক বেড়েই চলেছে। তার মধ্যে মুকেশ খান্নার মৃত্যুর খবরে চাঞ্চল্য ছড়িয়েছে স্বাভাবিক ভাবেই। প্রসঙ্গত বলিউডে করোনায় আক্রান্ত হয়েছেন বহু অভিনেতা-অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ, আমির খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, থেকে শুরু করে রণবীর কাপুর সকলেই করোনা আক্রান্ত হন।

.