Bigg Boss 17 Winner: ৫০ লাখ সঙ্গে গাড়ি! জন্মদিনে বিগ বস বিজেতা 'বিতর্কিত' মুনাওয়ার

বিগ বসের চলতি সিজনের পাঁচ ফাইনালিস্ট ছিলেন মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, অভিষেক কুমার, মানারা চোপড়া এবং অরুণ মহাশেট্টি। পঞ্চম স্থানেই সন্তুষ্ট থাকতে হয় অরুণ মহাশেট্টিকে। চতুর্থ হলেন অঙ্কিতা। সেরা দুয়ে জায়গা পাওয়ার লক্ষ্যে জোর টক্কর মুনাওয়ার, মানারা, অভিষেকের। 

Updated By: Jan 29, 2024, 02:58 PM IST
Bigg Boss 17 Winner: ৫০ লাখ সঙ্গে গাড়ি! জন্মদিনে বিগ বস বিজেতা 'বিতর্কিত' মুনাওয়ার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সমস্ত বিতর্ক ছাপিয়ে সেরার মুকুট মাথায় উঠল তাঁরই। খুব একটা সহজ হয়নি ডোংরির ছেলের সফরনামা। তবু বিজেতার তকমা ছিনিয়ে নিল মুনাওয়ার ফারুকি। সিজনের শুরু থেকেই বিগ বস ট্রফির অন্যতম দাবিদার ছিলেন তিনি। সহনশীলতাকে হাতিয়ার করে শেষ হাসিও হাসলেন এই স্ট্যন্ড আপ কমেডিয়ান। ফিনালের শীর্ষ ২-তে ছিলেন মুনাওয়ার ও অভিষেক কুমার। টানটান উত্তেজনার মাঝেই সলমন খান মুনাওয়ারের হাত তুলে তাঁকে বিজয়ী ঘোষণা করেন।

আরও পড়ুন, Saayoni Ghosh: জন্মদিনে মায়ের পারলৌকিক ক্রিয়া! মায়ের স্বপ্নপূরণের প্রতিজ্ঞা সায়নীর...

এদিনই ছিল স্ট্যান্ড আপ কমেডিয়ানের জন্মদিনও। বিগ বসের চলতি সিজনের সেরা পাঁচ ছিলেন- মুনাওয়ার ফারুকি, অঙ্কিতা লোখান্ডে, অভিষেক কুমার, মানারা চোপড়া এবং অরুণ মহাশেট্টি। পঞ্চম স্থান থেকেই বিদায় নেন অরুণ মহাশেট্টিকে। চতুর্থে আউট অঙ্কিতা, এই ফলাফলে যদিও চমকে গিয়েছেন খোদ সলমানই। শেষ পর্যন্ত দুইয়ে জায়গা পাওয়ার লক্ষ্যে এগিয়ে যায় টক্কর মুনাওয়ার, মানারা, অভিষেক। তৃতীয় স্থানে সন্তুষ্ট থাকেন মানারা। 

শেষ দুইয়ে থেকে যান মুনাওয়ার আর অভিষেক। প্রসঙ্দত,  কঙ্গনা রানাওতের ‘লক আপ’ এই দেখা গিয়েছিল মুনাওয়ারকে। তার আগে বিভীষিকাময় জীবন ছিল তাঁর। সেই শোয়ের বিজেতা হওয়ার পর সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এও যোগ দেন তিনি। বিগ বসের ট্রফি ছাড়াও ৫০ লক্ষ টাকা নগদ পুরস্কার জিতলেন মুনাওয়ার। মিলল হুন্ডাই ক্রেটা গাড়িও। 

বিগ বস সিজন ১৭-র সবচেয়ে আলোচিত প্রতিযোগী মুনাওয়ার ফারুকি। যদিও ২০২১ সালে হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগ ওঠে মুনাওয়ারের বিরুদ্ধে। মধ্যপ্রদেশ পুলিসের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। তাঁকে নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল একাধিক রাজ্যে। তবে হিন্দু দেবতাদের নিয়ে আপত্তিজনক মন্তব্য করার অভিযোগ অস্বীকার করেছিলেন মুনাওয়ার। 

আরও পড়ুন, Rahat Fateh Ali khan: জুতো খুলে গাড়ির চালককে বেদম প্রহার! ভাইরাল গায়ক রাহাত ফতেহ আলি খান

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.