মায়ের সঙ্গে কোনও তুলনাতেই নেই কঙ্কনা সেন শর্মা

অভিনয় জীবনের প্রায় দেড় দশক হয়ে যাওয়ার পর এবার পরিচালনায় কঙ্কনা সেন শর্মা। 'আ ডেথ ইন দ্য গুঞ্জ' নামের ফিল্ম দিয়ে পরিচালক হিসেবে কেরিয়ার শুরু করছেন অপর্ণা তনয়া। যার ফলে তাঁকে সব জায়গাতেই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে, তাঁর মায়ের সঙ্গে তুলনা নিয়ে। কঙ্কনা অবশ্য জানিয়ে দিচ্ছেন, মায়ের সঙ্গে তাঁর কোনও কম্পিটিশনই নেই।

Updated By: May 22, 2017, 01:28 PM IST
 মায়ের সঙ্গে কোনও তুলনাতেই নেই কঙ্কনা সেন শর্মা

ওয়েব ডেস্ক: অভিনয় জীবনের প্রায় দেড় দশক হয়ে যাওয়ার পর এবার পরিচালনায় কঙ্কনা সেন শর্মা। 'আ ডেথ ইন দ্য গুঞ্জ' নামের ফিল্ম দিয়ে পরিচালক হিসেবে কেরিয়ার শুরু করছেন অপর্ণা তনয়া। যার ফলে তাঁকে সব জায়গাতেই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে, তাঁর মায়ের সঙ্গে তুলনা নিয়ে। কঙ্কনা অবশ্য জানিয়ে দিচ্ছেন, মায়ের সঙ্গে তাঁর কোনও কম্পিটিশনই নেই।

আরও পড়ুন ইন্টারনেটে ভাইরাল সইফ কন্যা সারার ছবি

কঙ্কনা সাংবাদিকদের বলেছেন, 'আমি যখন অভিনয় জীবন শুরু করেছিলাম, তখনও সবাই মায়ের সঙ্গে তুলনা টানতো।কিন্তু আমি মায়ের সঙ্গে তুলনা করতে যাব কেন বোকার মতো? কিন্তু লোকের দৃষ্টিভঙ্গী তো আমি তো বদলাতে পারব না। মা শুরু করেছেন। আমি তাঁরই চলা পথে, চলার চেষ্টা করছি শুধু। আমার সৌভাগ্য যে, মা-ই প্রথম আলো ফেলে এগিয়ে গিয়েছে ওই পথে। আমি বড়জোর তাঁর পথেই হাঁটা শুরু করছি। তুলনার কোনও প্রশ্নই নেই।' প্রসঙ্গত, কঙ্কনার ফিল্ম 'আ ডেথ ইন দ্য গুঞ্জ'-এ অভিনয় করছেন তনুজা, কল্কি কোচলিন, রণবীর সূরীরা।

আরও পড়ুন  মা হলেন লিজা হেডেন

.