মেয়েদের ভাল রাখাই একমাত্র কাজ, শ্রী-র মৃত্যুর পর বললেন বনি

‘জাহ্নবী এবং খুশিকে রক্ষা করাই এখন আমার একমাত্র কাজ’, শ্রীদেবীর মৃত্যুর পর এবার এমনই জানালেন বনি কাপুর। শ্রীদেবী তাঁর ভালবাসা ছিলেন, বাকি পৃথিবীর কাছে চাঁদনি হলেও, শ্রী তাঁর সন্তানের মা। আর তাই শ্রীদেবীর মৃত্যুর পর এখন তাঁর প্রধান কাজ জাহ্নবী এবং খুশিকে ভাল রাখা। মায়ের গরহাজিরায় যাতে জাহ্নবী এবং খুশির কোনও সমস্যা না হয়, সেদিকে নজর রাখাই এখন তাঁর মূল কাজ বলেও মন্তব্য করেন বনি কাপুর।

Updated By: Mar 1, 2018, 11:29 AM IST
মেয়েদের ভাল রাখাই একমাত্র কাজ, শ্রী-র মৃত্যুর পর বললেন বনি

নিজস্ব প্রতিবেদন : ‘জাহ্নবী এবং খুশিকে রক্ষা করাই এখন আমার একমাত্র কাজ’, শ্রীদেবীর মৃত্যুর পর এবার এমনই জানালেন বনি কাপুর। শ্রীদেবী তাঁর ভালবাসা ছিলেন, বাকি পৃথিবীর কাছে চাঁদনি হলেও, শ্রী তাঁর সন্তানের মা। আর তাই শ্রীদেবীর মৃত্যুর পর এখন তাঁর প্রধান কাজ জাহ্নবী এবং খুশিকে ভাল রাখা। মায়ের গরহাজিরায় যাতে জাহ্নবী এবং খুশির কোনও সমস্যা না হয়, সেদিকে নজর রাখাই এখন তাঁর মূল কাজ বলেও মন্তব্য করেন বনি কাপুর।

আরও পড়ুন : শ্রীদেবীকে নিয়ে কী বললেন অনিল কাপুর

এদিকে বলিউডের প্রথম ফিমেল সুপারস্টার শ্রীদেবীর মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়ে গোটা বলিউড।  ‘ফিরে এস, শুধু ফিরে এস’, বলে শ্রীদেবীর স্মৃতিতে টুইট করেন অমিতাভ বচ্চন। শ্রী-কে শেষ বিদায় জানাতে গিয়ে চোখ ছলছল করে ওঠে সলমন খান এবং শাহরুখ খানেরও। মুম্বই সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে গিয়ে অঝোরে কেঁদে ফেলেন বিদ্যা বালান। স্বামী আদিত্য রয় কাপুর স্ত্রী-কে শান্ত করার চেষ্টা করলেও, কাজ হয়নি। বনি কাপুরকে দেখে হু হু করে কেঁদে ফেলেন বিদ্যা বালান। সবকিছু মিলিয়ে শ্রী-র মৃত্যুর পর এবার সেই আবেগঘন মুহূর্তে মেয়েদেরকে আঁকড়ে ধরেই বাঁচার চেষ্টা করছেন বনি কাপুর।

.