বারাসতের হৃদয়পুরে যুবক খুনে ক্রমশ দানা বাঁধছে রহস্য

বারাসতের হৃদয়পুরে যুবক খুনে ক্রমশ দানা বাঁধছে রহস্য। আজ সকালে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় বছর পয়ত্রিশের অনুপম সিংহের দেহ। পুলিসের প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে যুবককে। কী কারণে খুন, তা নিয়ে ধন্দে পুলিস। শুরু হয়েছে তদন্ত।

Updated By: May 3, 2017, 09:05 PM IST
বারাসতের হৃদয়পুরে যুবক খুনে ক্রমশ দানা বাঁধছে রহস্য

ওয়েব ডেস্ক : বারাসতের হৃদয়পুরে যুবক খুনে ক্রমশ দানা বাঁধছে রহস্য। আজ সকালে নিজের বাড়ি থেকে উদ্ধার হয় বছর পয়ত্রিশের অনুপম সিংহের দেহ। পুলিসের প্রাথমিক অনুমান, খুন করা হয়েছে যুবককে। কী কারণে খুন, তা নিয়ে ধন্দে পুলিস। শুরু হয়েছে তদন্ত।

বারাসতের হৃদয়পুরের তালপুকুরের বাসিন্দা অনুপম সিংহ। বছর পয়ত্রিশের অনুপম কলকাতায় ফরেন মানি এক্সচেঞ্চ অফিসের চাকুরে। গত কয়েকদিন ধরে স্ত্রী অসুস্থ । রয়েছেন বারাসত নবপল্লিতে বাপের বাড়িতে । দিন পনেরো যাবত শ্বশুরবাড়িতে রাতের খাওয়া সেরে তালপুকুরের বাড়িতে ঘুমোতে আসতেন অনুপম । মঙ্গলবারও এই রুটিনের ব্যতিক্রম হয়নি।  বুধবার সকাল থেকে বারকয়েক অনুপমকে ফোন করেন তাঁর অফিসের সহকর্মীরা। না পেয়ে স্ত্রীকে ফোন করেন তাঁরা। কিন্তু কোনওবারই উত্তর মেলে না।

অনুপমের বাড়ির সামনে যান প্রতিবেশীরা। দেখেন, দরজা খোলা ।  ঘরে ঢুকেই চমকে ওঠেন তাঁরা। রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন অনুপম। মাথায় ও নাকে আঘাত রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান জেলার অতিরিক্ত পুলিস সুপার। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি লোহার রড। সেই রড দিয়েই খুন বলে প্রাথমিক অনুমান পুলিসের। যুবক খুনে ক্রমশ দানা বাঁধছে রহস্য। কী কারণে খুন, তা নিয়ে ধন্দে পুলিস। পরিবার বা কর্মস্থলে কোনও সমস্যা কিনা তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, মহিলার মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণ, দুষ্কতীদের রোষে দুই অভিযোগকারী

.