বলিউডের তাবড়দের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, তনুশ্রীর পাশে প্রিয়াঙ্কা, ফারহান

তোলপাড় শুরু হয়েছে বি টাউন জুড়ে

Updated By: Sep 28, 2018, 11:41 AM IST
বলিউডের তাবড়দের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ, তনুশ্রীর পাশে প্রিয়াঙ্কা, ফারহান

নিজস্ব প্রতিবেদন : ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে নানা পাঠেকর তাঁর যৌন হেনস্থা করেছেন। অভিনেত্রী তনুশ্রী দত্তের অভিযোগে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে বলিউড জুড়ে। গণেশ আচার্য থেকে শুরু করে ওই সিনেমার প্রযোজক, পরিচালক তনুশ্রী দত্তের অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছেন ইতিমধ্যেই। বলিউডের একাংশ তনুশ্রীর পাশ থেকে সরে গেলেও, অন্য অংশ কিন্তু বাঙালি অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। যার মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, রিচা চাড্ডা-রা।

 

নানা পাঠেকরের বিরুদ্ধে তনুশ্রী দত্তের যৌন হেনস্থার অভিযোগের ভিত্তিতে এবার বাঙালি অভিনেত্রীর হয়ে সুর চড়ালেন বলিউড অভিনেতা ফারহান আখতার। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফারহান বলেন, কেরিয়ারের জন্য ১০ বছর ধরে মুখ বন্ধ করে ছিলেন তনুশ্রী দত্ত। কিন্তু, এই ধানের ঘটনা ঘটলে এবার সময় এসেছে, তার বিরুদ্ধে মুখ খোলার। ভয়কে জয় করে তনুশ্রী দত্ত যেভাবে মুখ খুলেছেন, তাঁর পাশে এসে প্রত্যেকের দাঁড়ানো উচিত। তনুশ্রীর অভিযোগ নিয়ে এখন কারও প্রশ্ন তোলা উচিত নয় বলেও মন্তব্য করেন ফারহান আখতার।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে ফের সরব তনুশ্রী, উঠল ইরফান, সুনীলের নামও!

বলিউড অভিনেতার পাশাপাশি প্রিয়াঙ্কা  চোপড়াও তনুশ্রী দত্তকে সমর্থন করে, ফারহানের টুইটকেই রিটুইট করেন। অভিনেত্রী রিচা চাড্ডাও তনুশ্রী দত্তকে সমর্থন করেছেন। তিনি বলেন, এতদিন ধরে তনুশ্রী যেভাবে একা লড়াই চালিয়ে গিয়েছেন, তাতে তাঁকে সমর্থন করা উচিত। তাঁর অভিযোগ নিয়ে এখন পাল্টা প্রশ্ন তলা একেবারেই উচিত নয় বলেও টুইট করেন রিচা। তনুশ্রী যে সাহস দেখিয়ে হেনস্থার বিরুদ্ধে মুখ খুলেছেন, তাতে তাঁর সমালোচনা না করে, প্রত্যেকের উচিত পাশে দাঁড়ানো।

আরও পড়ুন : তনুশ্রীকে যৌন হেনস্থা? কী বললেন নানা, দেখুন

এদিকে নানা পাঠেকরের পর এবার পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও জুন হেনস্থার অভিযোগ করেন তনুশ্রী দত্ত। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে তনুশ্রী দত্ত অভিযোগ করেন, ‘চকোলেট’-এর শুটিংয়ের সময় বিবেক অগ্নিহোত্রী তাঁকে হেনস্থা করেছেন। ইরফান খান এবং সুনীল শেঠির সামনে জামাকাপড় খুলে তাঁকে নাচতে হবে বলে নির্দেশ দেন বিবেক। কিন্তু, পরিচালকের ইচ্ছেয় বাদ সাধেন ইরফান, সুনীল। তাঁরা অভিনয় জানেন। তাই নতুন করে তাঁদের অভিনয় শেখানোর কোনও প্রয়োজন নেই বলে স্পষ্ট জানিয়ে দেন ইরফান খান এবং সুনীল শেঠি। শুধু তাই নয়, ইন্ডাস্ট্রিতে এখনও পর্যন্ত বেশ কিছু ভাল মানুষ রয়েছেন বলেও মন্তব্য করেন তনুশ্রী দত্ত।

.