নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর

‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় বলিউডের এক অভিনেতা তাঁকে হেনস্থা করেন

Updated By: Sep 26, 2018, 11:27 AM IST
নানা পাঠেকরের বিরুদ্ধে মুখ খোলার হিম্মত নেই কোনও অভিনেত্রীর, তোপ তনুশ্রীর

নিজস্ব প্রতিবেদন : বলিউডে যৌন হেনস্থা নিয়ে বিভিন্ন সময়ে মুখ খুলেছেন বিভিন্ন অভিনেত্রী। যাঁর মধ্যে বিদ্যা বালান, রাধিকা আপ্তে সহ রয়েছেন আরও অনেকে। আর এবার বলিউডে হেনস্থা নিয়ে মুখ খুললেন বাঙালি অভিনেত্রী তনুশ্রী দত্ত।

আরও পড়ুন : দীপিকা দেখা করুন তাঁর স্ত্রীর সঙ্গে, দাবি শ্রীসন্তের

সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে তনুশ্রী দত্ত বলেন, ‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় বলিউডের এক অভিনেতা তাঁকে হেনস্থা করেন। একটি গানের সিকোয়েন্সে ওই অভিনেতার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কথা ছিল। আর সেই সময়ই তাঁর সম্পর্কে সবার সামনে আলটপকা মন্তব্য করা হয়। এমনকী, তাঁকে সবার সামনে হেনস্থা করা হয় বলেও অভিযোগ করেন তনুশ্রী। কিন্তু, সবকিছু দেখে এবং জেনেশুনেও ওই সময় ‘হর্ন ওকে প্লিস’-এর সেটে থাকা প্রত্যেকে চুপ ছিলেন। কেউ তাঁর হয়ে ওই অভিনেতাকে কোনও কথা বলেনি বলেও অভিযোগ করেন বাঙালি অভিনেত্রী।

আরও পড়ুন : সৎ বাবার হাতে যৌন হেনস্থা, ভালবাসার মানুষের হাতে ধর্ষণ, মুখ খুললেন মডেল

তনুশ্রী দত্তের ওই স্বীকারোক্তির পর থেকে গোটা বি টাউন জুড়ে জোর জল্পনা শুরু হয়। এরপর জুম-এর সাক্ষাতকারে হাজির হয়ে সরাসরি বলিউডের বর্ষীয়ান অভিনেতা নানা পাঠেকরের বিরুদ্ধে তোপ দাগেন তনুশ্রী। তিনি অভিযোগ করেন, বলিউডে এমন অনেক অভিনেত্রী রয়েছেন, নানা পাঠেকরের হাতে যাঁদের হেনস্থা হতে হয়েছে। নানা পাঠেকর ভীষণই বদমেজাজি। বিশেষ করে মহিলাদের সঙ্গে তিনি প্রায়শই খারাপ ব্যবহার করেন। ইন্ডাস্টিতে এ কথা প্রত্যেকেরই জানা। কিন্তু, কেউ কখনও নানার বিরুদ্ধে মুখ খোলার সাহস পান না বলেও অভিযোগ করেন ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী।

আরও পড়ুন : তাঁর যৌন হেনস্থা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা, দাবি তনুশ্রী দত্তের

‘হর্ন ওকে প্লিস’-এর শুটিংয়ের সময় নানা পাঠেকরের ওই ব্যবহারের পর সংশ্লিষ্ঠ অভিনেতা তাঁর রাজনৈতিক দলকে সমস্ত বিষয়টি জানান। এবং, ওই রাজৈতিক দল সিনেমার সেটে হাজির হয়ে ভাংচুর চালায়। তাঁকে তাঁর ভ্যানিটি ভ্যান থেকেও জোর করে নামিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, ‘হর্ন ওকে প্লিস’-এর প্রযোজকও সমস্ত কিছু জেনে বিষয়টিকে নানাকে মদত দিয়ে যান। জনপ্রিয়তা হাসিলের জন্যই ওই সময় সিনেমার প্রযোজক এই ধরনের খারাপ ব্যবহার করেন বলেও ফুঁসে ওঠেন তনুশ্রী।

নানা সহ ইউনিটের অনেকের খারাপ ব্যবহার দেখে এরপর সেখানে হাজির হন তনুশ্রীর বাবা। বিষয়টি নিয়ে কেন নানা পাঠেকরের সঙ্গে কথা বলা হল না, তা নিয়ে প্রশ্ন তোলেন তিনি। এরপরই গাড়ি ডেকে তাঁদের বাড়ি ফিরে যাওয়ার কথা বলা হয় বলে জানান তনুশ্রী। তবে ২০০৮ সালের এই ঘটনার পর দেশের বেশ কিছু বড় সংবাদমাধ্যম তাঁদের পাশে ছিল। কিন্তু, নানার রাজনৈতিক দলও তাঁদের বিরোধিতা শুরু করে। সংবাদমাধ্যমকে পাশে পেয়ে তাঁরা মনের জোর পেলেও, নানা পাঠেকরের রাজনৈতিক দলের তরফে তাঁর গাড়ি ভাংচুর করা হয় বলেও অভিযোগ করেন তনুশ্রী দত্ত।  

.