ইরানি পরিচালক মজিদ মজিদের সিনেমায় নাসিরুদ্দিন কন্যা হীবা

অভিনেতা নাসিরুদ্দিন শাহর মেয়ে হীবা সাহকে এবার দেখা যেতে চলেছে ইরানি চিত্রপরিচালক মজিদ মজিদের ছবি "বিয়ন্ড দ্য ক্লাউডস"-এ। এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে রীতিমতো উচ্ছসিত হীবা জানিয়ে দিলেন, "উনি (মজিদ মজিদ) বিশ্বের একজন সেরা পরিচালক এবং আমি ওঁর কাজ ভীষণ পছন্দ করি"।

Updated By: Mar 1, 2017, 07:29 PM IST
ইরানি পরিচালক মজিদ মজিদের সিনেমায় নাসিরুদ্দিন কন্যা হীবা

ওয়েব ডেস্ক: অভিনেতা নাসিরুদ্দিন শাহর মেয়ে হীবা সাহকে এবার দেখা যেতে চলেছে ইরানি চিত্রপরিচালক মজিদ মজিদের ছবি "বিয়ন্ড দ্য ক্লাউডস"-এ। এই ছবিতে কাজ করার সুযোগ পেয়ে রীতিমতো উচ্ছসিত হীবা জানিয়ে দিলেন, "উনি (মজিদ মজিদ) বিশ্বের একজন সেরা পরিচালক এবং আমি ওঁর কাজ ভীষণ পছন্দ করি"।

উল্লেখ্য, "বিয়ন্ড দ্য ক্লাউডস" ছবিতেই প্রথমবার পর্দায় আসতে চলেছেন অভিনেতা শাহীদ কাপুরের সত্‍ ভাই ইশান খাট্টার। নাসিরুদ্দিন কন্যা হীবা আরও জানিয়েছেন, "সিনেমায় আমার চরিত্রটি খুবই ছোট কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ...আমি মিঃ মজিদের কেরিয়ার পর্যবেক্ষণ করেছি এবং মনে করি, আমি ওনার সব ছবিই দেখেছি।" তবে ভারতে শ্যুটিং হওয়ার জন্য এই ছিবিটি বিশেষভাবে আলোচিত হচ্ছে। কারণ, এটিই মজিদ মজিদের প্রথম ছবি যেটা ভারতে শ্যুট হচ্ছে। (আরও পড়ুন- ৯৩ বছর বয়সে মারা গেলেন অভিনেতা সুনীল শেট্টির বাবা বীরাপ্পা শেট্টি )

.