Nawazuddin Siddiqui: ফের বিপাকে নওয়াজউদ্দিন, গ্রেফতার অভিনেতার দাদা...

Nawazuddin Siddiqui: প্রতারণার অভিযোগে জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকীর দাদাকে গ্রেফতার করে উত্তর প্রদেশের মুজাফফরনগরের বুধনা থানার পুলিস। ডিএম কোর্টের নামে ভুয়ো চিঠি জমা দিয়েছেন তিনি। জমি নিয়ে বিরোধ মামলার ক্ষেত্রে ভুয়ো চিঠি দিয়ে সংশ্লিষ্ট দফতরকে বিভ্রান্ত করেছেন আয়াজুদ্দিন। 

Updated By: May 22, 2024, 05:03 PM IST
Nawazuddin Siddiqui: ফের বিপাকে নওয়াজউদ্দিন, গ্রেফতার অভিনেতার দাদা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রায়শই পরিবারিক কোন্দলের কারণে খবরের শিরোনামে উঠে আসেন জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী(Nawazuddin Siddiqui)। সম্প্রতি তাঁর স্ত্রীয়ের সঙ্গে তাঁর ও তাঁর পরিবারের ঝামেলা উঠে এসেছিল খবরে। এবার দাদা আয়াজুদ্দিনের কারণে বিপাকে অভিনেতা। সম্প্রতি গ্রেফতার করা হয়েছে নওয়াজের দাদাকে। 

আরও পড়ুন- Prosenjit-Rituparna Love Story: 'যখন আমরা থাকব না, তখন...' ঋতুপর্ণার সঙ্গে প্রেম নিয়ে অবশেষে মুখ খুললেন প্রসেনজিৎ!

প্রতারণার অভিযোগে তাঁকে গ্রেফতার করে উত্তর প্রদেশের মুজাফফরনগরের বুধনা থানার পুলিস। পুলিস সূত্রে খবর, জাভেদ ইকবাল নামে এক ব্যক্তির সঙ্গে আয়াজুদ্দিনের কৃষি জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ২০২৩ সালের ১২ সংশ্লিষ্ট দপ্তরে ডিএম কোর্টের একটি চিঠি জমা দেওয়া হয়। যেখানে দাবি করা হয়, জমি নিয়ে চলমান বিরোধ মিটে গিয়েছে। ২০২৩ সালের ৮ ডিসেম্বর ডিএম কোর্ট থেকে এই আদেশ জারি করা হয়েছে বলেও দাবি করেন আয়াজুদ্দিন।

আয়াজুদ্দিনের চিঠি নিয়ে সন্দেহ হলে তদন্ত শুরু করে স্থানীয় পুলিস। তাতে জানা যায়, ডিএম কোর্ট এমন কোনও আদেশ জারি করেননি। অর্থাৎ এই মামলার ক্ষেত্রে ভুয়ো চিঠি দিয়ে সংশ্লিষ্ট দফতরকে বিভ্রান্ত করেছেন আয়াজুদ্দিন। মূলত, এই অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হয়েছে। চলতি বছরের মার্চ মাসে জেলা ম্যাজিস্ট্রেটের আদেশে আয়াজুদ্দিন ও জাভেদ ইকবালের নামে একটি মামলা দায়ের করা হয়। ইন্ডিয়ান পেনাল কোড সেকশন ৪২০, ৪৬৭, ৪৬৮, ৪৭১ ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। যদিও এই বিষয়ে মুখ খুলতে চাননি অভিনেতা। 

আরও পড়ুন- Rakhi Sawant: 'রাখির কাছের মানুষরাই ওকে হাসপাতালে খুনের হুমকি দিচ্ছে', অভিযোগ প্রাক্তন স্বামীর

গত বছরেই নওয়াজের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকী। এমনকী বিচ্ছেদের মামলাও দায়ের করেছিলেন। সেই কারণে বেশ কয়েকদিন খবরের শিরোনামে ছিলেন তিনি। তবে বর্তমানে সেই সমস্যা মিটেছে। নওয়াজের দুই সন্তানকে নিয়ে দুবাইয়ে আছেন তাঁর স্ত্রী। এবার ফের দাদার কারণে বিপাকে পড়লেন অভিনেতা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.