Nayanthara: শাহরুখে ঘুরল মাথা! জওয়ানের পর বিচ্ছেদের পথে দক্ষিণি হার্টথ্রব?

Nayanthara Divorce Rumours: দিন কয়েক আগেই দক্ষিণি অভিনেত্রী নয়নতারা বিবাহ বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। স্বামী পরিচালক বিঘ্নেশ শিবনকে সোশ্যাল মিডিয়া থেকে 'আনফলো' করে দিয়েছিলেন অভিনেত্রী। সেই জল্পনাকে আরও উস্কে দিল নয়নতারা এই পোস্ট। 

Updated By: Mar 7, 2024, 08:38 PM IST
Nayanthara: শাহরুখে ঘুরল মাথা! জওয়ানের পর বিচ্ছেদের পথে দক্ষিণি হার্টথ্রব?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিন কয়েক আগেই দক্ষিণি অভিনেত্রী নয়নতারা(Nayanthara) বিবাহ বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। স্বামী পরিচালক বিঘ্নেশ শিবনকে(Vignesh Shivan) সোশ্যাল মিডিয়া থেকে 'আনফলো' করে দিয়েছিলেন অভিনেত্রী। সেই জল্পনাকে আরও উস্কে দিল নয়নতারা এই পোস্ট। 

নয়নতারা নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, 'আমমম, আই এম লস্ট', যার বাংলা অর্থ 'আমি হারিয়ে গিয়েছি'। যদিও নিজের স্বামীকে 'আনফলো' করার কয়েক ঘণ্টা পরই তাঁকে পুনরায় 'ফলো' করেন। তবে আবার এই পোস্ট ঘিরে শুরু জল্পনা। তবে কী সত্যিই বিঘ্নেশের সঙ্গে সম্পর্ক ভাঙছেন নয়নতারা? এই প্রশ্নই জাগছে অনুরাগীদের মনে।

আরও পড়ুন: Rakhi Sawant: কপাল পুড়ল রাখির, বিগ বসের সোমির সঙ্গে ঘর বাঁধলেন 'স্বামী'

অভিনেত্রী পোস্টটি শেয়ার করা মাত্রই তাঁর অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে ওঠে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় পোস্টটি। শুধু তাই নয়, বহু ফ্যানেরা ওই পোস্টটি রিশেয়ার করা শুরু করে। কেউ লেখেন, 'প্লিজ নয়ন, আমাকে এইভাবে হার্ট অ্যাটাক দিও না।'

আবার কেউ লেখেন, 'ওএমজি, কেউ ওঁনার সঙ্গে বসে একটু কথা বলুক।' অন্য একজন লেখেন, 'নয়নতারা সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিটা কোনও প্রোমশন নয় তো?'

দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক নয়নতারা সঙ্গে বিঘ্নেশের। ২০২২ সালের ৯ জুন সাত পাকে বাধা পড়েন এই তারকা দম্পতি। চেন্নাইয়ের বাইরে মহাবলিপুরম নিজেদের কাছের মানুষদের নিয়ে বিয়ে করেন। বিয়ের কয়েক মাস পরেই অক্টোবরে সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তাঁরা। উইর এবং উলাগাম তাঁদের নাম।

আরও পড়ুন: Anchal Raghwani: প্রাণঘাতী পরকীয়া! স্বামীর হাতে খুন জনপ্রিয় গায়িকা...

এক সাক্ষাৎকারে নয়নতারা জানিয়েছিলেন যে তিনি এবং বিঘ্নেশ শিবনের সঙ্গে সবকিছু ঠিকই আছে। কোনও কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন না তাঁরা। দুই ছেলেকে নিয়ে সুখের সংসার। এবং তাঁরা তাঁদের যমজ সন্তানদের অত্যন্ত ভালোবাসার সঙ্গে লালন করছেন। এমনকি সন্তানদের জন্য তাঁরা অনেক কাছাকাছিও এসেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.