মাদক মামলায় ভারতী-হর্ষের শুনানিতে অনুপস্থিতির কারণে বরখাস্ত ২ NCB আধিকারিক

অভিযোগ, মাদক মামলায় দুই আসামিকে জামিন পেতে সহায়তা করেছেন ওই দুই NCBর আধিকারিক।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 3, 2020, 03:35 PM IST
মাদক মামলায় ভারতী-হর্ষের শুনানিতে অনুপস্থিতির কারণে বরখাস্ত ২ NCB আধিকারিক

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় এবার বিপাকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দুই আধিকারিক। তাঁদের সন্দেহজনক ভূমিকার জন্য মুম্বই জোনাল ইউনিট থেকে ওই দুই আধিকারিককে সাময়িকভাবে বরখাস্ত করেছে NCB। অভিযোগ, মাদক মামলায় দুই আসামিকে জামিন পেতে সহায়তা করেছেন ওই দুই NCBর আধিকারিক।

জানা যাচ্ছে, বরখাস্ত হওয়া ওই দুই আধিকারিক কৌতুকশিল্পী ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া  এবং দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তদন্ত করছিলেন। অভিযোগ, ভারতী সিং, তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার জামিনের শুনানি দিন এবং দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে হেফাজতে নিয়ে জেরা করার আবেদনের শুনানিতে অনুপস্থিত ছিলেন ওই দুই আধিকারিক। এই দুই কর্মকর্তার ভূমিকা ব্যতীত এনসিবির প্রসিকিউটর ভূমিকাও তদন্তের অধীনে রয়েছে। জানা যাচ্ছে , শুনানিতে তিনিও উপস্থিত ছিলেন না।

আরও পড়ুন-রণবীর নয়, গোধূলি বেলায় সিদ্ধান্তের সঙ্গে বোটের মধ্যে ক্যামেরাবন্দী দীপিকা

প্রসঙ্গত গত সোমবার ২৩ নভেম্বর ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার জামিন মঞ্জুর হয়। মাদক মামলার তদন্তে নেমে গত ২১ নভেম্বর কৌতুকশিল্পী ভারতী সিংয়ের বাড়িতে তল্লাশি চালায় NCB। ভারতী ও হর্ষের বাড়ি থেকে উদ্ধার হয় ৮৬.৫ গ্রাম গাঁজ। মাদক মজুত রাখার কথা স্বীকারও করে নেন ভারতী ও তাঁর স্বামী। তারপরই দু’জনকে গ্রেপ্তার করা হয়। এদিকে হোয়াটসঅ্যাপ চ্যাটের মাধ্যমে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদককাণ্ডে জড়িত থাকার বিষয়টি প্রথমে সামনে এসেছিল। পরবর্তীকালে তাঁর বাড়িতে হানা দিয়ে ১.৭ গ্রাম হাশ উদ্ধার করে NCB।

তবে মাদল মামলায় তাঁরা NCB-র দুই আধিকারিকের সহায়তাতেই সহজে জামিন পেয়ে যান বলে অভিযোগ।

আরও পড়ুন-লাল লেদার স্কার্ট, সঙ্গে জ্যাকেট, ফটোশ্যুটে আগুন ঝরালেন মিমি, যা দেখে ভয় পেলেন আবীর!

.