সোশ্যাল মিডিয়ায় ভাইরাল Neel-Trina র সিঁদুরদানের মুহূর্ত

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তৃণাকে নীলের সিঁদুর পরানোর ভিডিয়ো। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 5, 2021, 03:37 PM IST
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল Neel-Trina র সিঁদুরদানের মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন : পরিণতি পেয়েছে প্রেম। ৪ ফেব্রুয়ারি রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছেন টেলি তারকা নীল-তৃণা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তৃণাকে নীলের সিঁদুর পরানোর ভিডিয়ো। 

বলিউডের গানের সঙ্গে এডিট করে নীল-তৃণার একাধিক ফ্যান পেজে পোস্ট করা হয়েছে সিঁদুর দানের ভিডিয়ো। যেখানে লাল বেনারসি শাড়ি, গায়ে গয়না, মাথার টিকলিতে মোহময়ী দেখাচ্ছে তৃণাকে। সিঁদুর পরানোর সঙ্গে সঙ্গেই পিছনে দাঁড়িয়ে থাকা পরিবারের অন্যান্য সদস্যদের তৃণার মাথায় লাল লজ্জাবস্ত্র ঢেকে দিতে দেখা যায়। নীল সিঁদুর পরানোর সঙ্গে তৃণা কিছুটা লজ্জা পেয়ে যান।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সনাতন রীতিতে নীল-তৃণার বিয়ের মুহূর্তটিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার বিয়ের অনুষ্ঠান মঞ্চে তৃণাকে প্রকাশ্যেই কোলে তুলে নিতে দেখা যায় নীলকে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, -তৃণা সাহার সঙ্গে নীলের সম্পর্কের সূত্রপাত ২০১১ সালে। তাঁরা দুজনইে তখন MBA-এর প্রবেশিকা পরীক্ষা CAT-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। ২০১১ সালে বন্ধুত্ব দিবসের দিন একটি ডিস্কো পাব-এ তাঁরা প্রথম ডেটে গিয়েছিলেন। নীল-তৃণা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ২০১১তে তাঁদের বন্ধুত্বের সূত্রপাত হলেও একে উপর প্রতি বিশেষ অনুভূতির কথা তাঁরা বুঝতে পারেন ২০১৬ সালে এসে। সে বছর ৮ জুন নীলের জন্মদিনে তৃণাই নাকি তাঁকে প্রথম ভালোবাসার কথা জানিয়েছিলেন। তবে নিজের মনের কথা তৃণাকে বলতে কিছুটা সময় নিয়েছিলেন নীল। ২০১৭-র ২১ জানুয়ারি তৃণার জন্মদিন নীল শেষপর্যন্ত তাঁর ভালোবাসার কথা জানিয়ে দেন।

.