কী এমন ঘটল যে ভেঙে পড়লেন নেহা কক্কর?

আচমকাই ওই পোস্ট শেয়ার করেন বলিউড গায়িকা 

Updated: Dec 13, 2018, 06:00 PM IST
কী এমন ঘটল যে ভেঙে পড়লেন নেহা কক্কর?

নিজস্ব প্রতিবেদন : হিমাংশু কোহলির সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে নেহা কক্করের। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে এমন গুঞ্জন। শুধু তাই নয়, ইনস্টাগ্রাম থেকেও নাকি হিমাংশু কোহলিকে 'আনফলো' করে দিয়েছেন নেহা। এমন খবরও ছড়িয়ে পড়ে হু হু করে। যা আপনাদের সামনে তুলে ধরেছিল জি ২৪ ঘণ্টা ডট কম। আর এবার হিমাংশু কোহলির সঙ্গে বিচ্ছেদের পর কি কেঁদে ফেললেন নেহা?

আরও পড়ুন : ভয়াবহ দুর্ঘটনার শিকার বলিউড অভিনেত্র জারিন খান
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে হিমাংশু কোহলিকে নিশানা করে নিজের মনের কথা শেয়ার করেন নেহা কক্কর। যেখানে বিচ্ছেদের জন্য হিমাংশুকে নিশানা করে প্রায় কেঁদেই ফেলেন বলিউডের জনপ্রিয় গায়িকা। শুধু তাই  নয়, নিজের সবটুকু দিয়ে ভালবেসেছিলেন। তাই হয়তো কষ্ট পাচ্ছেন। কিন্তু এবার থেকে আর তিনি পিছন ফিরে তাকাবেন না বলেও জানান নেহা। 

আরও পড়ুন : ক্যাটরিনাকে চুমু খেয়েছেন বলেই 'সৌভাগ্যবান' শাহরুখ!

পাশাপাশি তিনি একজন সেলিব্রিটি। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর এসব প্রকাশ্যে লেখা সাজে না। কিন্তু, সেলেব হলেও তিনি একজন মানুষ। তাঁরও ভাল লাগে, মন্দ লাগা সব রয়েছে। মন ভেঙেছে, তাই নিজেকে এখন সামলাতে পারছেন না বলেও প্রাক্ষ্য়ে বলেই ফেলেন বলিউডের এই জনপ্রিয় গায়িকা।

ছবি-সংগৃহিত 
সম্প্রতি একটি রিয়েলিটি শো-এর মঞ্চে হাজির হন হিমাংশু কোহলির উপর ভালবাসার কথা স্বীকার করেন নেহা কক্কর। ওই শো-এর মঞ্চে দাঁড়িয়েই এরপর নেহার সঙ্গে একপথে চলার অঙ্গীকার করেন হিমাংশু। কিন্তু, ওই ঘটনার কয়েক দিনের মধ্যেই শেষ পর্যন্ত হিমাংশু কোহলির সঙ্গে নেহা কক্করে বিচ্ছেদ হয়ে যায় বলেই গুঞ্জন ছড়িয়েছে।