মুক্তি পেল ‘পদ্মাবত’-এর প্রোমো, রয়েছে নয়া চমক

মুক্তির আগে ফের সামনে এল ‘পদ্মাবত’-এর নয়া প্রোমো। রাজপুত রাজাদের বীরত্ব প্রকাশ পেয়েছে নতুন ওই প্রমোতে। আত্মসম্মানে আঘাত লাগলে রাজপুতরা যে কখনও কাউকে ছেড়ে কথা বলেন না এবং সম্মান রক্ষার জন্য জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করেন, সেই কথাই প্রকাশ পেয়েছে রাজপুত রাজা মহারাওয়াল সিং(শাহিদ কাপুর)-এর কথায়।

Updated By: Jan 24, 2018, 12:37 PM IST
মুক্তি পেল ‘পদ্মাবত’-এর প্রোমো, রয়েছে নয়া চমক

নিজস্ব প্রতিবেদন : মুক্তির আগে ফের সামনে এল ‘পদ্মাবত’-এর নয়া প্রোমো। রাজপুত রাজাদের বীরত্ব প্রকাশ পেয়েছে নতুন ওই প্রমোতে। আত্মসম্মানে আঘাত লাগলে রাজপুতরা যে কখনও কাউকে ছেড়ে কথা বলেন না এবং সম্মান রক্ষার জন্য জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে লড়াই করেন, সেই কথাই প্রকাশ পেয়েছে রাজপুত রাজা মহারাওয়াল সিং(শাহিদ কাপুর)-এর কথায়।

আরও পড়ুন : প্রভাসকে বিয়ে করছেন অনুষ্কা? নায়িকা নিজেই দিলেন উত্তর 

প্রোমোতে রাজপুতদের বীরত্বের বর্ণনা করেছেন শাহিদ কাপুর। পাশাপাশি নয়া এই প্রোমোতে রাজপুত রাজা রাওয়াল সিং এবং আলাউদ্দিন খিলজির তলোয়ারের লড়াইও দেখা গিয়েছে।

দেখুন পদ্মাবত-এর সেই নতুন প্রমো..

 

সঞ্জয় লীলা বনশালীর এই সিনেমায় আলাউদ্দিন খিলজি রূপে দেখা যাচ্ছে রণবীর সিং-কে। রানি পদ্মিনী হয়েছেন দীপিকা পাডুকন এবং রাজপুত রাজা হয়েছেন শাহিদ কাপুর। পাশাপাশি মহারাওয়াল সিং-এর প্রথম স্ত্রী নাগমতির ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কাকে। এছাড়া আলাউদ্দিন খিলজি র স্ত্রী মেহেরউন্নিসার ভূমিকায় দেখা যাচ্ছে অদিতি রাও হায়দিরিকে।

এদিকে পদ্মাবত-কে মুক্তি দেওয়া যাবে না বলে আগেই সুর ছড়িয়েছে রাজপুত করনি সেনা। সেই অনুযায়ী মধ্যপ্রদেশ এবং রাজস্থান সরকার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলে, অবশেষে তাদের আবেদন নাকচ করে দেওয়া হয়। শীর্ষ আদালতের তরফে জানানো হয়েছে, পদ্মাবত-এর মুক্তি কোনওভাবেই আটকানো যাবে না। আইনশৃঙ্খলা রক্ষা রাজ্যের দায়িত্ব। তার জন্য কোনও সিনেমার মুক্তি আটকাতে পারে না।

.