বিকিনি পরে ছুটে যাচ্ছেন সমুদ্রের দিকে, ভাইরাল নিয়ার ভিডিয়ো

শিয়ার ৫০জন 'সেক্সি ওমেন'-এর মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গাও পাকা করে নেন নিয়া

Updated By: Nov 13, 2019, 07:00 PM IST
বিকিনি পরে ছুটে যাচ্ছেন সমুদ্রের দিকে, ভাইরাল নিয়ার ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: বিকিনি পরে ছুটে যাচ্ছেন সমুদ্রের দিকে। সৈকতে ঘুরতে ঘুরতে আচমকাই সমুদ্রের দিকে ছুটে যান তিনি। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। বুঝতে পারছেন না তো কার কথা বলছি!
টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বলা হয় তাঁকে। শুধু তাই নয়, এশিয়ার ৫০জন 'সেক্সি ওমেন'-এর মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গাও পাকা করে নেন তিনি। বুঝতেই পারছেন নিয়া শর্মার কথাই বলা হচ্ছে। সম্প্রতি জামাই ২.০ এবং নাগিন ৪-এও মূল চরিত্রে অভিনয় করছেন নিয়া।

আরও পড়ুন : ​অঙ্কিতার ঠোঁটে চুম্বন, ভাইরাল মিলিন্দ-অঙ্কিতার ঘনিষ্ঠ ভিডিয়ো
এবার সেই নিয়াই ব্যস্ততা থেকে সময় বের করে সৈকতে ছুটি কাটাতে যান। সেখানেই দেখা যায়, সাদা রঙের বিকিনি পরে সৈকতে ঘুরে বেড়াচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। এরপর আচমকাই বিকিনি পরে সমুদ্রের দিকে ছুটে যেতে দেখা যায় নিয়া শর্মাকে। হঠাত কী হল অভিনেত্রীর, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি গুরু রনধাওয়া এবং টি সিরিজের দীপাবলি পার্টিতে লেহঙা পরে হাজির হন নিয়া শর্মা। দীপাবলি পার্টিতে হাজির হয়ে হঠাত প্রদীপ থেকে আগুন ধরে যায় নিয়ার লেহঙায়। আগুন লেগে পুড়ে যায় তাঁর লেহঙার বেশ কিছুটা অংশও। সেই ছবি নিজের সোশ্যাল হ্যান্ডেলে দিলে তা ভাইরালও হয়ে যায়।

.