প্রিয়াঙ্কাকে নিয়ে কোথায় চলে গেলেন নিক?

ইতিমধ্যেই জন্মদিনের নতুন পরিকল্পনা শুরু করেছেন নিক জোনাস

Updated By: Jul 17, 2018, 01:26 PM IST
প্রিয়াঙ্কাকে নিয়ে কোথায় চলে গেলেন নিক?

নিজস্ব প্রতিবেদন : সামনেই প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিন। আর জন্মদিনের আগেই বান্ধবীকে নিয়ে লন্ডনে নিয়ে গেলেন নিক জোনাস। প্রিয়াঙ্কা এবং নিকের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

জানা যাচ্ছে, এবার ৩৬-এর জন্মদিনটা নাকি নিক জোনসের সঙ্গেই কাটাবেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই অনুযায়ী তাঁরা পরিকল্পনাও করতে শুরু করেছেন। তবে নিক ছাড়া আর কে কে হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়ার জন্মদিনে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : হাতে সিগারেট,নাচছেন মন্দনা,  ভাইরাল ভিডিও

তবে নিক জোনসের হাত ধরে যখন সাদা এবং আকাশী রঙের গাউন পরে হাজির হন প্রিয়াঙ্কা  চোপড়া, তখন একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। দেখুন সেই ছবি..

 

 

 

 

এদিকে সম্প্রতি নিক জোনাসকে নিয়ে ভারতে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। মুম্বইতে হাজির হয়ে প্রথমে নিক দেখা করেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে। এরপর পরিনিতি চোপড়া এবং নিক জোনাসকে নিয়ে গোয়ায় যান পিগি। গোয়ার সৈকতে সময় কাটিয়ে তবেই সেখান থেকে ফের মুম্বইতে ফেরেন প্রিয়াঙ্কা। শুধু তাই নয়, মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানির এনগেজমেন্ট পার্টিতেও নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে লাল শাড়িতে প্রিয়াঙ্কা চোপড়াকে লাগছিল এক্কেবারে অন্যরকম।

আরও পড়ুন : চলে গেলেন বর্ষীয়ান অভিনেত্রী রিতা ভাদুড়ি

প্রসঙ্গত, আম্বানির পার্টি সেরে নিউ ইয়র্কে ফেরার পর ‘ইসইনট ইট রোম্যান্টিক’ নামে আরও একটি সিনেমার শুটিং শুরু করেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিউ ইয়র্কের রাস্তাতেই নাচতে দেখা যায় পিগি-কে।

.