Bigg Boss 15 Finale: বিগ বসের ট্রফি জেতার দৌড় থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন নিশান্ত, কিন্তু কেন?

সেরা চারে শমিতা, প্রতীক, করণ ও তেজস্বী

Updated By: Jan 30, 2022, 09:07 PM IST
Bigg Boss 15 Finale: বিগ বসের ট্রফি জেতার দৌড় থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ালেন নিশান্ত, কিন্তু কেন?

নিজস্ব  প্রতিবেদন: শনিবার ও রবিবার দুদিন ধরে চলছে বিগ বস(Bigg Boss) সিজন ফিফটিনের ফাইনাল। শনিবারই এই শো থেকে বাদ পড়েছেন অভিনেতা রেশমি দেশাই(Rashmi Desai)। এরপর রবিবার দর্শকদের ভোটের কারণে নয়, নিজের ইচ্ছাতেই  এই শো থেকে সরে দাঁড়ান কোরিওগ্রাফার নিশান্ত ভাট(Nishant Bhatt)। খেতাব জেতার দৌড়ে এখন রয়েছেন টপ ফোর শমিতা শেট্টি(Shamita Shetty), প্রতীক সেহেজপাল(Pratik Sahejpal), করণ কুন্দ্রা(Karan Kundra) ও তেজস্বী প্রকাশ(Tejasswi Prakash)। 

রবিবার বিগ বসের মঞ্চে হাজির হন বিগত পাঁচ সিজনের পাঁচ বিজয়ী শ্বেতা তিওয়ারি(Shweta Tiwari), উর্বশী ঢোলাকিয়া, গওহর খান, গৌতম গুলাটি ও রুবিনা দিলনায়ক। পারফর্ম করার পাশাপাশি তাঁরা পৌঁছে যান বিগ বসের ঘরেও। আর সেখানেই টপ ফাইভ প্রতিযোগীকে তাঁরা একটি অফার দেন। একটি ব্রিফকেসে দশ লাখ টাকা নিয়ে যান তাঁরা। 

আরও পড়ুন: Lata Mangeshkar: করোনা মুক্ত লতা মঙ্গেশকর, গত তিনদিন রয়েছেন ভেন্টিলেশনের বাইরে

উইনারের ৫০ লক্ষ টাকার মধ্যে থেকেই দশ লাখ টাকা নিয়ে যানশ্বেতা, গওহর, উর্বশী, রুবিনা ও গৌতম। তাঁরা টপ ফাইভকে বলেন যে, তাঁদের কাছে দুটো অপশন রয়েছে। একদিকে তাঁরা শেষ অবধি অপেক্ষা করতে পারেন যেখানে কেউ একজনই ট্রফি ও টাকা পাবেন , অন্যদিকে এই নিশ্চিত ১০ লক্ষ টাকা নিয়ে শো ছাড়তে পারেন। তাঁদের এই অফার নিতেই রাজি হয়ে যান নিশান্ত ভাট। ১০ লক্ষ টাকা নিয়ে বিগ বসের ঘর ছাড়েন তিনি। নিশান্ত বলেন, যে তিনি খুশি। বিগবস তাঁকে পরিচিতি দিয়েছে, তাই এই শোকে ধন্যবাদও জানিয়েছেন নিশান্ত। পাশাপাশি সলমন খান তাঁকে জানান যে তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন অর্থাৎ দর্শকের ভোটে বিজয়ী হতেন না নিশান্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.