সানির নিরাপত্তা দিতে পারবে না পুলিস! বাতিল হল বর্ষবরণের অনুষ্ঠান

 "পুলিস নববর্ষের অনুষ্ঠানে আমাকে এবং আমার টিমকে কোনও নিরাপত্তা দিতে পারবে না। আমার কাছে মানুষের নিরাপত্তাই সবার আগে, সেহেতু আমি অনুষ্ঠান করছি না।" টুইটে ফ্যানদের নববর্ষের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন সানি লিওন। 

Updated By: Dec 19, 2017, 10:21 PM IST
সানির নিরাপত্তা দিতে পারবে না পুলিস! বাতিল হল বর্ষবরণের অনুষ্ঠান
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: বর্ষবরণের অনুষ্ঠানে সানি লিওন এলে গণ আত্মহত্যা হবে! এই 'হুমকি' থেকেই এবার একেবারে হাত তুলে নিয়ে বেঙ্গালুরুর পুলিস জানাল, তারা সানি লিওন আর তাঁর টিমের কোনও নিরাপত্তা দিতে পারবে না। অগত্যা, সানি লিওনকে বাতিল করতে হল বেঙ্গালুরুর পূর্ব ঘোষিত বর্ষবরণের অনুষ্ঠান। কথা ছিল, চলতি বছরের শেষ রাত থেকে শুরু হওয়া নববর্ষের অনুষ্ঠানে পারফর্ম করবেন বলি ডিভা সানি লিওন। সেখানে অনুষ্ঠান করার কথা বেঙ্গালুরুর জনপ্রিয় ডিস্কো জকি এবং র‍্যাপারদেরও। কিন্তু 'সানি শো' বাতিল হওয়ার কারণে সমস্যায় আয়োজকরা। আদৌ আয়োজন করা হবে কি না বর্ষবরণের উৎসব, সে নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। 

আরও পড়ুন- হিমাচলে বিজেপির জয়, খুশির হওয়া সলমন খানের বাড়িতে, কেন জানেন? 

নিজের অনুষ্ঠান বাতিল করা নিয়ে টুইটারে ক্ষোভ উগড়ে দিয়েছেন এই বলি তারকা। টুইটে সানি জানিয়েছেন, "পুলিস নববর্ষের অনুষ্ঠানে আমাকে এবং আমার টিমকে কোনও নিরাপত্তা দিতে পারবে না। আমার কাছে মানুষের নিরাপত্তাই সবার আগে, সেহেতু আমি অনুষ্ঠান করছি না।" ওই টুইটেই ফ্যানদের নববর্ষের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন সানি লিওন। 

.