আলাউদ্দিন খলজি নয়, এই চরিত্রে অভিনয় করতে চাই: রণবীর

 শোনা যায়, খলজি চরিত্রটি নিপুণভাবে ফুটিয়ে তোলার জন্য গত দেড় বছর তিনি নাকি চরিত্রটির সঙ্গেই সবসময় ওঠা বসা করেছেন। স্বভাবতই আলিউদ্দিন খলজি চরিত্রটি যে রণবীরের কাছে একটা স্বপ্নের চরিত্র সেটা আর বলার অপেক্ষা রাখে না।

Updated By: Jan 26, 2018, 04:57 PM IST
আলাউদ্দিন খলজি নয়, এই চরিত্রে অভিনয় করতে চাই: রণবীর

নিজস্ব প্রতিবেদন : বনশালির 'পদ্মাবত'-এ অভিনয়ের জন্য তিনিই সবথেকে বেশি প্রশংসিত হয়েছেন। আলাউদ্দিন খলজির চরিত্রটি অসামান্য দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন রণবীর। পাগলাটে, হিংস্র, ভয়নক, ঘৃণ্য, নৃশংস ও পাশবিক খলজির চরিত্রের এই সবকটি দিকই অসম্ভব নিপুণভাবে উঠে এসেছে পর্দায়। এজন্য রণবীর যে যথেষ্ঠ পরিশ্রম করেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। শোনা যায়, খলজি চরিত্রটি নিপুণভাবে ফুটিয়ে তোলার জন্য গত দেড় বছর তিনি নাকি চরিত্রটির সঙ্গেই সবসময় ওঠা বসা করেছেন। স্বভাবতই আলিউদ্দিন খলজি চরিত্রটি যে রণবীরের কাছে একটা স্বপ্নের চরিত্র সেটা আর বলার অপেক্ষা রাখে না।

কিন্তু না, অভিনেতা জানালেন অন্যকথা। তাঁর স্বপ্নের চরিত্র নাকি খলজি নয়, অন্যকিছু। হ্যাঁ, ২৬ জানুয়ারি, ডিএনএ-কে দেওয়া সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন তাঁর স্বপ্নের চরিত্র সম্পর্কে। অভিনেতার কথায় তিনি কোনও ভারতীয় সেনা আধিকারিকের চরিত্রে অভিনয় করতে চান। 

অভিনেতার কথায়, ''আমি অপেক্ষায় আছি, যে কেউ এমন একটা গল্প নিয়ে আমার কাছে আসবে, যা আমায় আবেগতাড়িত করে তুলবে। আমি এধরণের একটি চরিত্রে অভিনয় করতে চাই।  আমি সেই মানুষদের শ্রদ্ধার্ঘ্য জানাতে চাই যাঁরা দেশের জন্য প্রতিনিয়ত শত্রুপক্ষের সঙ্গে লড়াই করে চলেছেন। আমি সেই সেনার চরিত্রে অভিনয় করতে চাই, আর এভাবেই তাঁদের সম্মান জানাতে চাই। তাঁদের সাহসিকতা, স্বার্থত্যাগকে সম্মান জানতে চাই। আমাদের সুরক্ষিত রাখার জন্য তাঁদেরকে ধন্যবাদ জানাতে চাই। আর সেকারণেই আমি কোনও সেনা আধিকারিকের চরিত্রে অভিনয় করতে চাই।''  

আরও পড়ুন-নাম বদলে 'পদ্মাবতী' হতেই পারত 'খলজি'

 

.