মেয়ে খুঁজে পেয়েছেন, এ কী টুইট করলেন সলমন!

কখনও সঙ্গীতা বিজলানি, কখনও ক্যাটরিনা কাইফ আবার কখনও ইউলিয়া ভানতুর, একের পর এক সেলিব্রিটির সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কিন্তু, শেষ পর্যন্ত কারও সঙ্গেই বিয়ের পিঁড়িতে এখনও বসা হয়নি সলমন খানের। জীবনসঙ্গিনী খুঁজতেই কেটে গিয়েছে ৫২ বসন্ত। বয়স বেশ খানিকটা পেরিয়ে গেলেও, সলমনের জন্য সঙ্গিনী খোঁজা বন্ধ হয়নি। আর এবার সেই জল্পনায় ঘৃতাহাতি দিলেন সলমন নিজে। বলিউড ‘ভাইজান’ কি করলেন জানেন?

Updated By: Feb 6, 2018, 02:10 PM IST
মেয়ে খুঁজে পেয়েছেন, এ কী টুইট করলেন সলমন!

নিজস্ব প্রতিবেদন : কখনও সঙ্গীতা বিজলানি, কখনও ক্যাটরিনা কাইফ আবার কখনও ইউলিয়া ভানতুর, একের পর এক সেলিব্রিটির সঙ্গে তাঁর নাম জড়িয়েছে। কিন্তু, শেষ পর্যন্ত কারও সঙ্গেই বিয়ের পিঁড়িতে এখনও বসা হয়নি সলমন খানের। জীবনসঙ্গিনী খুঁজতেই কেটে গিয়েছে ৫২ বসন্ত। বয়স বেশ খানিকটা পেরিয়ে গেলেও, সলমনের জন্য সঙ্গিনী খোঁজা বন্ধ হয়নি। আর এবার সেই জল্পনায় ঘৃতাহাতি দিলেন সলমন নিজে। বলিউড ‘ভাইজান’ কি করলেন জানেন?

 

সলমন টুইট করেছেন, ‘মুঝে লড়কি মিল গ্যায়ি’, অর্থাত সলমন নাকি মেয়ে খুঁজে পেয়েছেন। ভাইজানের ওই টুইট দেখেই তাঁর ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে। বলিউডের সবচেয়ে ‘এলিজিবল ব্যাচেলর’ কাকে খুঁজে পেলেন, এবার তা প্রকাশ্যে ঘোষণা করলেন, তা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

আরও পড়ুন : কবে বিয়ে করছেন কঙ্গনা, নিজেই জানালেন বলিউড 'কুইন'

যদিও সূত্রের খবর, আগামী সিনেমার জন্য নাকি নায়িকা খুঁজে পেয়েছেন সলমন খান। তারপরই দিয়েছেন ওই স্টেটাস। তবে সলমনের নিজের সিনেমা নাকি তাঁর বোনের স্বামী আয়ুষ শর্মাকে বলিউডে ডেবিউ করানোর জন্য কোনও নায়িকা খুঁজে পেয়েছেন, সে বিষয়ে কোনও আভাস মেলেনি।

তবে সলমনের ওই টুইটের জেরে যে বিস্তর জলঘোলা শুরু হয়েছে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না। দেখুন সলমনের সেই টুইট এবং তাঁর ভক্তদের পালটা টুইট।  

 

           

.