কেকে-র মৃত্যু থেকে শিক্ষা নিয়ে NSHM কলেজে অনুপম রায়ের অনুষ্ঠানে বাড়তি সতর্কতা

এই কনসার্টে যাতে কোনও ধরনের সমস্যা না হয়, তার জন্য হলের বদলে বাছা হয় ওপেন স্টেজ। সেখানে অতিরিক্ত গরম এবং আদ্রতা এড়াতে রাখা হয় কুলার। 

Updated By: Jun 11, 2022, 11:40 PM IST
কেকে-র মৃত্যু থেকে শিক্ষা নিয়ে NSHM কলেজে অনুপম রায়ের অনুষ্ঠানে বাড়তি সতর্কতা

সন্দীপ প্রামাণিক: কলেজের অনুষ্ঠানে গাইতে এসে গত ৩১ মে কলকাতায় মৃত্যু হয় বলিউড সিঙ্গার কেকের। তাঁর মৃত্যু ঘিরে একাধিক প্রশ্ন উঠে নজরুল মঞ্চের পরিকাঠামো এবং প্রযুক্তি নিয়ে। সেই সঙ্গে প্রশ্ন উঠে উদ্যোগতাদের ব্যবস্থাপনা নিয়েও। এবার তাঁর মৃত্যুর পর শনিবার কলকাতায় ফের অনুষ্ঠিত হল কোনও কলেজের অনুষ্ঠান। এদিন NSHM কলেজে কনসার্ট করে গেলেন অনুপম রায়।

প্রসঙ্গত,এই কনসার্টে যাতে কোনও ধরনের সমস্যা না হয়, তার জন্য হলের বদলে বাছা হয় ওপেন স্টেজ। সেখানে অতিরিক্ত গরম এবং আদ্রতা এড়াতে রাখা হয় কুলার। অনুষ্ঠানস্থলের পাশেই ছিল অ্যাম্বুল্যান্সে ব্যবস্থা। এছাডা়ও, স্থানীয় হাসপাতালগুলিকেও জানিয়ে রাখা হয় যাতে কোনও সমস্যা হলেই সঙ্গে সঙ্গে সে যেন চিকিৎসা পেতে পারেন সংশ্লিষ্ট ব্যক্তি। বিশৃঙ্খলা এড়াতে, NSHM কলেজের ছাত্রছাত্রীরা ছাড়া আর কাউকে সেখানে ঢুতে দেওয়া হয়নি বলে উদ্যোগতাদের তরফে জানানো হয়। 

৩০ ও ৩১ মে দুটি কলেজের অনুষ্ঠানে যোগ দিতে কলকাতায় আসেন কেকে। নজরুলমঞ্চে অনুষ্ঠান করার পরই হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতেই ঘটে যায় অঘটন। তাঁর ম্যানেজারের দাবি অনুয়ায়ী হোটেলের ঘরে ঢুকে তিনি পড়ে যান। সঙ্গেসঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় মোমিনপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

আরও পড়ুন- ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেল্লার রহস্যমৃত্যু! অবসাদে ভুগছিলেন দাবি পরিচিতদের

আরও পড়ুন- Shahrukh Khan : 'লোকে বলছে আমরা নাকি দানব', এনসিবি আধিকারিকদের সামনে কেঁদে ফেলেন শাহরুখ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.