Nusrat Jahan: বাড়ি ফিরে ছোট্ট ঈশানকে সামলানোর ফাঁকেই ছবি পোস্ট নতুন মায়ের

ঈশানকে দেখার অনুরোধ জানালেন নেটিজেনরা

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 31, 2021, 06:18 PM IST
Nusrat Jahan: বাড়ি ফিরে ছোট্ট ঈশানকে সামলানোর ফাঁকেই ছবি পোস্ট নতুন মায়ের

নিজস্ব প্রতিবেদন: সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। হাসপাতালে থাকার সময় থেকেই ছেলেকে চোখে হারাচ্ছেন মা। কাছ ছাড়া হতেই দিচ্ছেন না ছোট্ট ঈশানকে। যশ দাশগুপ্তও আগলে আগলে রাখছেন ছোট্ট সোনাকে। তারই মাঝে বাড়ি ফিরে নুসরতের প্রথম ছবি পোস্ট। ইনস্টাগ্রামে ভেসে উঠল নায়িকার একটি ফটোশুটের ছবি।

আরও পড়ুন:রানিমার খোলস ছেড়ে টক অফ দ্য টাউন, নিউ লুকে ফটোশুটে Ditipriya Roy

গত বৃহস্পতিবার সন্তান প্রসবের কয়েক ঘন্টা আগে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন নুসরত, লিখেছিলেন ভয়কে ছাপিয়ে বিশ্বাস, পাঁচদিন পর মঙ্গলবার ইনস্টাগ্রামের দেওয়ালে নতুন ছবি পোস্ট নতুন মায়ের। ছবিতে ক্যামেরা লুক দেন নি নুসরত, হাল্কা নীল-সাদা ডোরা কাটা স্লিভলেস ড্রেসে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরত, চোখে কাজল, ঠোঁটে পিঙ্ক লিপস্টক, সঙ্গে মানানসই দুল। এই ছবি দেখে আপ্লুত নেটিজেনরা। ছেলেকে দেখার আবদারও জানালেন কমেন্ট সেকশনে। খোঁজ খবরও নেন কেমন আছে একরত্তি। সোমবার হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় নবজাতককে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হন যশ। গাড়ির চালকের আসনেও তিনিই ছিলেন। নুসরতের পাশাপাশি তাঁর ছেলেরও সম্পূর্ণ খেয়াল রাখছেন অভিনেতা। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

ছবির ক্যাপশনে লেখেন, ‘পর্দার পিছনের দৃশ্য।’ হাসপাতাল সূত্রে জানা যায় ছেলের জন্মের পর থেকেই তাঁর সমস্ত দেখভাল করছেন নতুন মা নিজেই। ছেলেকে নিজের বেডেই রেখেছিলেন তিনি। সন্তানের যত্নআত্তির খুঁটিনাটি জানতে একদিন বেশি হাসপাতালে ছিলেন নুসরত। এরপর সোমবার নুসরত ও ঈশানকে সঙ্গে নিয়েই নুসরতের বাড়ি ফিরলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.