Chhorii 2 : শ্যুটিং সেটে মারাত্মক দুর্ঘটনা, জখম নুসরত

'ছোড়ি-২' ছবির শ্যুটিং চলছিল। শ্যুটিং করছিলেন নুসরত। সেখানেই দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। নাহ, সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান নন, ইনি নুসরত ভারুচা। চোট, এবং ক্ষত-র ছবি নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, ২০২১-এ মুক্তি পাওয়া 'ছোড়ি' ছবিতে প্রশংসিত হয়েছিল নুসরত ভারুচার অভিনয়। এবার 'ছোড়ি'র সিকুয়েল 'ছোড়ি-২'-এর শ্যুটিং শুরু করেছেন তিনি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 8, 2022, 08:27 PM IST
Chhorii 2 : শ্যুটিং সেটে মারাত্মক দুর্ঘটনা, জখম নুসরত

Nushrratt Bharuccha, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : 'ছোড়ি-২' ছবির শ্যুটিং চলছিল। শ্যুটিং করছিলেন নুসরত। সেখানেই দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। নাহ, সাংসদ, অভিনেত্রী নুসরত জাহান নন, ইনি নুসরত ভারুচা। চোট, এবং ক্ষত-র ছবি নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, ২০২১-এ মুক্তি পাওয়া 'ছোড়ি' ছবিতে প্রশংসিত হয়েছিল নুসরত ভারুচার অভিনয়। এবার 'ছোড়ি'র সিকুয়েল 'ছোড়ি-২'-এর শ্যুটিং শুরু করেছেন তিনি। 

নুসরত ইনস্টাস্টোরিতে যে ছবি শেয়ার করেছেন, তাতে তাঁর কনুই-এ ক্ষত ব্যান্ডেজ করা অবস্থায় দেখা যাচ্ছে। লিখেছেন, 'কাটাকুটি, ক্ষত নিয়ে যাত্রা শুরু হয়েছে! ছোড়ি-২।' নুসরত ভারুচার এই পোস্ট পুণরায় শেয়ার করে পরিচালক বিশাল ফুরিয়া কমেন্ট করেছেন। লিখেছেন, 'এই বিশাল অ্যাডভেঞ্চারে এটা সাহসিকতার ক্ষত। এই কারণেই আমরা তোমায় ভালোবাসি।'

আরও পড়ুন-'বিশ্বাস করে ঠকে গিয়েছি', রকির সঙ্গে ১৩ বছরের সম্পর্কে ইতি হিনার!

প্রসঙ্গত ২০২১-এ মুক্তি পাওয়া 'ছোড়ি' ছবির গল্পটি ভৌতিক। যে ছবিতে সাক্ষীর ভূমিকায় অভিনয় করেছিলেন নুসরত। যিনি কিনা একজন স্বেচ্ছাসেবী সংস্থার কর্মী।  সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে 'রাম সেতু' ছবিতেও দেখা গিয়েছে নুসরতকে। অক্ষয় কুমারের বিপরীতে 'সেলফি' ছবিতেও দেখা যাবে নুসরত ভারুচাকে। তাঁর হাতে রয়েছে 'আকেলি'র মতো ছবি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.